ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সেপটিক ট্যাংকে মিলল আ.লীগ নেতার ছেলের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৪ ঘণ্টা, মার্চ ১২, ২০২৪
সেপটিক ট্যাংকে মিলল আ.লীগ নেতার ছেলের মরদেহ

গাইবান্ধা: গাইবান্ধা সদর উপজেলায় সেপটিক ট্যাংক থেকে শরিফুল ইসলাম পাভেল (৩৮) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পাভেল উপজেলার বল্লমঝাড় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুস সামাদ আকন্দের ছোট ছেলে।

  

মঙ্গলবার (১২ মার্চ) সকাল ১০টার দিকে বল্লমঝাড় ইউনিয়নের রঘুনাথপুর এলাকার সিরাজুল ইসলামের পরিত্যক্ত বাড়ির সেপটিক ট্যাংক থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

গত শনিবার (৯ মার্চ) সন্ধ্যায় বাড়ি থেকে বের হওয়ার পর থেকে নিখোঁজ ছিলেন পাভেল।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই নারীসহ তিনজনকে আটক করেছে পুলিশ।  

স্থানীয়রা জানান, গত শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি পাভেল। এ ব্যাপ্যারে পরিবারের পক্ষ থেকে গাইবান্ধা সদর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।

এ বিষয়ে গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই নারীসহ তিনজনকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ব্যাপারে নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা করার হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৩৩৩ ঘণ্টা, মার্চ ১২, ২০২৪
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।