ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঈশ্বরদীতে অবৈধ জালসহ ৪ জেলে আটক

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৬ ঘণ্টা, জুন ২৫, ২০২৩
ঈশ্বরদীতে অবৈধ জালসহ ৪ জেলে আটক

পাবনা (ঈশ্বরদী): পাবনার ঈশ্বরদী উপজেলায় পদ্মা নদীতে অবৈধ জাল দিয়ে মাছ ধরার সময় চারজন জেলেকে আটক করেছে লক্ষ্মীকুণ্ডা নৌ পুলিশ ফাঁড়ী।  

শনিবার (২৪ জুন) রাতে পদ্মা নদীর পাকশী ঘাট এলাকার লালন শাহ সেতুর ৩ নম্বর পিলারের ২০০ মিটার দক্ষিণ পার্শ্বে ইঞ্জিনচালিত নৌকার সাহায্যে অবৈধ বেড় জাল দিয়ে মাছ ধরার সময় নৌকা ও জালসহ তাদের আটক করা হয়।

 

আটককৃতরা হলেন- উপজেলার লক্ষিকুণ্ডা গ্রামের ইসলাম মণ্ডলের ছেলে মো. মজনু মণ্ডল (৪০), মৃত নুর আলী প্রামাণিকের ছেলে মো. সিফাত আলী প্রামাণিক (৩৫),  কালাম প্রামাণিকের ছেলে মো. জসিম উদ্দিন (২৫), এবং দাদাপুর গ্রামের আব্দুল কাদের প্রামাণিকের ছেলে মো কিরণ প্রামাণিক (৩৩)।

ঈশ্বরদীর লক্ষ্মীকুণ্ডা নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ ইমদাদ হোসেন বাংলানিউজকে জানান, অবৈধ জাল দিয়ে মাছ ধরার সময় পুলিশ তাদের আটক করে। আটককালে আসামিদের কাছ থেকে আনুমানিক ১০০ মিটার অবৈধ বেড় জাল এবং ২টি ইঞ্জিনচালিত পুরাতন কাঠের নৌকা জব্দ করা হয়। আসামিদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ০৯৪৫ ঘণ্টা, জুন ২৫, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।