ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

জাতীয়

স্ত্রীকে হত্যার পর থানায় স্বামীর আত্মসমর্পণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৩
স্ত্রীকে হত্যার পর থানায় স্বামীর আত্মসমর্পণ

দিনাজপুর: দিনাজপুরে পারিবারিক কলহের জেরে স্ত্রীকে হত্যার পর থানায় এসে আত্মসমর্পণ করেছে স্বামী। এ ঘটনায় ওই স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) দিনগত রাত সাড়ে দশটার দিকে হত্যার বিষয়টি থানায় এসে জানালে তার দেওয়া তথ্যমতে বাড়িতে তল্লাশি চালিয়ে ওয়ারড্রব থেকে তার স্ত্রীর মরদেহ উদ্ধার করা হয়।  

এর আগে বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) ভোররাতে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করে স্বামী।

গ্রেফতার হওয়া স্বামীর নাম মনোয়ার হোসেন (৩৩)। তিনি শহরের ছোট গুরগোলা এলাকার মৃত শেখ আব্দুল আজিজের ছেলে। আর স্ত্রীর নাম সুমাইয়া আক্তার হাসি (২৭)। বীরগঞ্জ উপজেলার সুজালপুর ইউনিয়নের কলেজপাড়া এলাকার আব্দুল খালেকের মেয়ে।  

মনোয়ার হোসেন দীর্ঘদিন ধরেই শহরের ঘাসিপাড়া এলাকার একটি বাড়িতে ভাড়া থাকতেন। গত জানুয়ারি মাসের ২০ তারিখে বিয়ে করেন তারা। এটি দুজনেরই দ্বিতীয় বিয়ে বলে জানা গেছে।

পুলিশ সূত্রে জানা যায়, পারিবারিক কলহের জের ধরে বৃহস্পতিবার ভোর রাত ৩টা থেকে ৪টার মধ্যে স্বামী তার স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করে। ‌ এরপর মরদেহ বাড়ির ওয়ারড্রবের ভিতরে রেখে দিয়ে ওই দিন রাত সাড়ে ১০টার দিকে স্বামী মনোয়ার হোসেন দিনাজপুর কোতোয়ালি থানায় এসে স্ত্রীকে হত্যার কথা স্বীকার করে আত্মসমর্পণ করে। পরে তার দেওয়া তথ্যমতে প্রথমে পুলিশ ওই বাড়িতে গিয়ে ওয়ারড্রোপের ভিতরে স্ত্রীর মরদেহ দেখতে পায়। রাতেই মরদেহ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করে পুলিশ। পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক তদন্তে জানিয়েছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে দিনাজপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জিন্নাহ আল মামুন জানান, এ ঘটনায় নিহতের ভাই ইসাহাক আলী বাদী হয়ে মামলা দায়ের করেছেন। আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়:১০৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।