ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফ্যানের সঙ্গে ঝুলছিল ভ্যানচালকের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২২
ফ্যানের সঙ্গে ঝুলছিল ভ্যানচালকের মরদেহ

ফরিদপুর: ফরিদপুরের সালথায় নিজ ঘর থেকে মো. শাহীন শেখ (৪০) নামে এক ভ্যানচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২৩ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার মুরাটিয়া পোড়াগদী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শাহীন শেখ ওই গ্রামের আব্দুস ছোবাহানের ছেলে বলে জানা গেছে।

শনিবার (২৪ ডিসেম্বর) সকালে সালথা থানার উপ-পরিদর্শক (এসআই) আওলাদ হোসেন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

স্থানীয়রা জানান, শাহীন শেখ ঢাকায় ভ্যানে হকারি করে বিস্কুট ও চানাচুর বিক্রি করতেন। বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) তার বাবা মারা যাওয়ায় গ্রামের বাড়িতে আসেন। তিনি জুয়া খেলায় আসক্ত থাকায় ঋণগ্রস্ত ছিলেন। এছাড়া তার স্ত্রী পরকীয়ায় আসক্ত ছিলেন বলে সন্দেহ করতেন। পরে এসব বিষয় নিয়ে শুক্রবার সকাল ও দুপুরে স্বামী-স্ত্রীর মধ্যে কয়েকদফা ঝগড়া হলে স্ত্রী তার বাবার বাড়ি নগরকান্দায় চলে যান। বাড়িতে একা থাকায় রাত সাড়ে ৮টার দিকে সবার অজান্তে শাড়ি কাপড় দিয়ে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ফাঁস দেন। পরে তাকে উদ্ধার করে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে সালথা থানার উপ-পরিদর্শক (এসআই) আওলাদ হোসেন বাংলানিউজকে বলেন, খবর পেয়ে আমরা শুক্রবার (২৩ ডিসেম্বর) দিবাগত রাত ২টার দিকে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে শাহীনের মরদেহ উদ্ধার করি।  

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, ধারণা করা হচ্ছে, ঋণগ্রস্ত থাকা ও স্ত্রীর পরকীয়া সন্দেহে হতাশাগ্রস্ত হয়ে তিনি আত্মহত্যা করেছেন। তবে, ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ০৯৫২ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২২
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।