ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

লাইফস্টাইল

‘মিজান-মালয়েশিয়ান পাম অয়েল সেরা রন্ধনশিল্পী’র এন্ট্রি আহ্বান

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০১৬
‘মিজান-মালয়েশিয়ান পাম অয়েল সেরা রন্ধনশিল্পী’র এন্ট্রি আহ্বান

ঢাকা: দেশের সুপ্ত রন্ধনশিল্পী প্রতিভা অন্বেষণে টিভি রিয়্যালিটি শো ‘মিজান-মালয়েশিয়ান পাম অয়েল সেরা রন্ধনশিল্পী-২০১৬’ প্রতিযোগিতার কার্যক্রম শুরু হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

শুক্রবার (০২ সেপ্টেম্বর) এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, মালয়েশিয়ান পাম অয়েল কাউন্সিল ও বাংলাদেশ এডিবল অয়েল লিমিটেডের ‘মিজান’ ফর্টিফাইড পাম অলিনের পৃষ্ঠপোষকতায় ভ্রমণবিষয়ক পাক্ষিক দি বাংলাদেশ মনিটর এবং টিভি চ্যানেল এটিএন বাংলা রিয়্যালিটি শোটি পরিবেশন করবে।

এ রিয়্যালিটি শো’র জন্য সারাদেশ থেকে আগ্রহী রন্ধনশিল্পীদের কাছ থেকে এন্ট্রি আহ্বান করা হয়েছে।

প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য আগামী ৩০ সেপ্টেম্বরের মধ্যে এন্ট্রি পাঠাতে হবে। প্রতিটি এন্ট্রিতে চারজন প্রাপ্তবয়স্ক ব্যক্তিকে পরিবেশনযোগ্য বাংলাদেশি মেইন ডিশের একটি রেসিপি, প্রতিযোগীর পাসপোর্ট সাইজ ছবি, বিভাগের নামসহ পূর্ণ যোগাযোগ ঠিকানা ও তথ্য থাকতে হবে। চাইলে একজন প্রতিযোগী একাধিক এন্ট্রি পাঠাতে পারবেন।

দেশের সাতটি বিভাগের প্রতিটি থেকে ৭ জন করে প্রতিযোগীকে রিয়্যালিটি শো'তে অংশ নেওয়ার আমন্ত্রণ জানানো হবে। চূড়ান্ত প্রতিযোগিতায় অংশ নেওয়া সব প্রতিযোগী বিভিন্ন পুরস্কার পাবেন। বিভাগীয় প্রতিযোগিতার চ্যাম্পিয়ন ও রানার্সআপকে ক্রেস্ট দেওয়া হবে।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন দ্য বাংলাদেশ মনিটর সম্পাদক কাজী ওয়াহিদুল আলম, মালয়েশিয়ান পাম অয়েল কাউন্সিলের আঞ্চলিক ব্যবস্থাপক এ কে এম ফখরুল আলম, বাংলাদেশ এডিবল অয়েল লিমিটেডের বিক্রয় ও বিপণন বিভাগ প্রধান শোয়েব মো. আসাদুজ্জামান, এটিএন বাংলার উপদেষ্টা (প্রোগ্রাম) নওয়াজিশ আলী খান, বিক্রয় ও বিপণন উপদেষ্টা এম শামসুল হুদা প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০১৬
ওএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।