ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আন্তর্জাতিক

ডেল্টার ফ্লাইট থেকে টেনেহিঁচড়ে নামানো হলো নারী যাত্রীকে

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০১ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৬
ডেল্টার ফ্লাইট থেকে টেনেহিঁচড়ে নামানো হলো নারী যাত্রীকে নিয়ম না মানায় নারী যাত্রীকে প্লেন থেকে নামিয়ে দেওয়া হচ্ছে

বোর্ডিংয়ের যথাযথ নিয়ম না মানায় ও নেমে যেতে কর্মকর্তাদের অনুরোধ প্রত্যাখ্যান করায় এক নারী যাত্রীকে টেনেহিঁচড়ে প্লেন থেকে নামিয়ে দেওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় এক যাত্রীর ধারণ করা ভিডিও সামাজিকমাধ্যমে বেশ ভাইরাল হয়েছে।

ঢাকা: বোর্ডিংয়ের যথাযথ নিয়ম না মানায় ও নেমে যেতে কর্মকর্তাদের অনুরোধ প্রত্যাখ্যান করায় এক নারী যাত্রীকে টেনেহিঁচড়ে প্লেন থেকে নামিয়ে দেওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় এক যাত্রীর ধারণ করা ভিডিও সামাজিকমাধ্যমে বেশ ভাইরাল হয়েছে।

এ বিষয়ে আন্তর্জাতিক সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে জানা যায়, যুক্তরাষ্ট্রের ডেট্রয়েট মেট্রোপলিটন বিমানবন্দরে ডেল্টা এয়ারের একটি ফ্লাইটের যাত্রী ছিলেন ওই নারী। প্লেনে চড়ার আগে টার্মিনালে বোর্ডিং ও ব্যাগেজ চেকের বিষয়ে যথাযথ প্রক্রিয়া অবলম্বন করেন নি তিনি।

এক পর্যায়ে নিরাপত্তাকর্মীরা ওই নারী যাত্রীকে প্লেন থেকে নেমে যেতে বললে তিনি তা প্রত্যাখ্যান করেন। পরবর্তীতে তাকে জোর করে টেনেহিঁচড়ে প্লেন থেকে নামাতে বাধ্য হন তারা। ।

এদিকে ভিডিওতে দেখা যায়, লাল রঙের টপস পরিহিত ওই নারীকে যখন প্লেনের আইল (দুই পাশে সিটের মাঝখানের স্থান) দিয়ে থেকে নামানো হচ্ছে তখন অন্য যাত্রীরা বিষয়টি নিয়ে বেশ হাস্যরস করছিলেন।

তবে ঘটনাটি তদন্ত করা হচ্ছে বলে ওয়েন কাউন্টি প্রসিকিউটর অফিসের এক কর্মকর্তা জানিয়েছেন। এ বিষয়ে বিস্তারিত এমনকি ওই নারীর পরিচয় জানা যায়নি।

বাংলাদেশ সময়: ১৪০২ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৬
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।