ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

মুসলমানদের পাশে আছেন জুকারবার্গ

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫২ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৫
মুসলমানদের পাশে আছেন জুকারবার্গ মার্ক জুকারবার্গ

ঢাকা: ‘আপনি যদি মুসলিম সম্প্রদায়ের একজন হন, ফেসবুকের সংগঠক হিসেবে আমি আপনাকে সব সময়ই ফেসবুকে স্বাগত জানাই। আপনার অধিকার রক্ষায় শান্তিপূর্ণ ও নিরাপদ পরিবেশ নিশ্চিত করতে আমরা এক সঙ্গে লড়াই করবো।



বুধবার (০৯ ডিসেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী (সিইও) মার্ক জুকারবার্গ ফেসবুকে এক পোস্টে এসব কথা বলেন।

যুক্তরাষ্ট্রের আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনের দৌড়ে থাকা রিপাবলিকান নেতা ডোনাল্ড ট্রাম্পের এক বক্তব্যের প্রতিক্রিয়ায় তিনি ওই পোস্ট দেন। সম্প্রতি ক্যালিফোর্নিয়ায় গুলির ঘটনার পরিপ্রেক্ষিতে ট্রাম্প যুক্তরাষ্ট্রে মুসলিমদের প্রবেশ নিষিদ্ধের দাবি জানান।

ফেসবুক পোস্টে জুকারবার্গ আরও বলেন, প্যারিসে ও অন্যান্য হামলায় জঙ্গি সংশ্লিষ্টতার কারণে শুধু মুসলমান সম্প্রদায়ের সঙ্গে বৈষম্যমূলক আচরণ করা ঠিক নয়। আমি একজন ইহুদি এবং আমার বাবা-মা আমাকে যেকোনো সম্প্রদায়ের ওপর আক্রমণের বিরুদ্ধে রুখে দাঁড়াতে শিখিয়েছেন।

বাংলাদেশ সময়: ১১৫২ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৫
টিআই/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad