ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

অপ্পো’র ‘সেলফি এক্সপার্টে’ নজর ক্রেতাদের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৯ ঘণ্টা, আগস্ট ৫, ২০১৭
অপ্পো’র ‘সেলফি এক্সপার্টে’ নজর ক্রেতাদের মেলায় ক্রেতাকে সেলফি এক্সপার্টি দেখাচ্ছেন বিক্রেতা- ছবি- ডি এইচ বাদল

ঢাকা: বিয়ে, জন্মদিন, পার্টি, আড্ডা কিংবা গুরুত্বপূর্ণ কোনো অনুষ্ঠান, কোনো উপলক্ষই এখনো সেলফি’র বাইরে নয়। সেলফি না হলে যেনো অপূর্ণ থেকে যায় পুরো আনন্দ উপভোগ। সুন্দর সব মুহূর্তকে ফ্রেমে ধরে রাখতে না পারার দুঃখটাও মনে থেকে যায় দীর্ঘদিন। অথবা নিম্নমানের হ্যান্ডসেটের কারণে ছবি ভালো না হলে বেড়ে যায় আফসোসের মাত্রা। 

তাই প্রযুক্তিপ্রেমী বা সেফলিপ্রেমীদের কথা মাথায় রেখেই অপ্পো বাজারে এনেছে সেলফি এক্সপার্ট, ফ্রন্ট ডুয়েল ক্যামেরা সম্পন্ন হ্যান্ডসেট। এর সেলফিতেই ব্যবহারকারী পাবেন পুরো ক্যামেরার ছবি।


 
রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে তিন দিনব্যাপী স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে অপ্পোর স্টলে গিয়ে এসব তথ্য জানা যায়।
 
দেশের বাজারে দিনদিনই জনপ্রিয় হচ্ছে মোবাইল ফোন ব্র্যান্ড অপ্পো। এবার সেলফি এক্সপার্ট বাজারে আনায় চাহিদা বেড়েছে আরো। ক্রেতারাও বলছেন, সেলফির জন্য আগে থেকেই সুনাম কুড়িয়েছে অপ্পো। তবে এবারের ডুয়েল ফ্রন্ট ক্যামেরা বাড়তি সংযোগ।

অপ্পোর স্টলে ক্রেতাদের ভিড়মেলায় অপ্পোর সেলস এক্সিকিউটিভ হামিদুর রহমান বাংলানিউজকে জানান, তারা মেলায় সর্বনিন্ম ১৩ হাজার ৫শ’ টাকা থেকে সর্বোচ্চ ৪০ হাজার ৯শ’ টাকায় মোবাইল দিচ্ছেন। এরমধ্যে ২৬ হাজার ৫শ’ টাকা দামের ডুয়েল ক্যামেরাযুক্ত সেলফি এক্সপার্টের প্রতি ক্রেতাদের নজর বেশি।
 
দুটো মডেলের ওই সেলফি এক্সপার্ট এবার বাজারে এনেছে অপ্পো। একটি F3 Black Edition, সেলফি এক্সপার্ট, ডুয়েল ক্যামেরা। এতে রয়েছে ওয়ান সেলফি এবং গ্রুপ সেলফি তোলার সুবিধা। এফইএচডি ইন সেল ডিসপ্লে, স্লেক মেটাল বডি, ৪ জিবি ৠাম আর ৬৪ জিবি রম।
 
আর F3 Plus সেলফি এক্সপার্টের রয়েছে ৪ হাজার অ্যাম্পিয়ারের ব্যাটারি, ১৫ দশমিক ২৪ সেন্টিমিটারের ডিসপ্লে। ফুল মেটাল বডির এ ফোন সহজে ভাঙ্গবে না।
 
মেলায় আসা ক্রেতা ফারজানা রহিম বাংলানিউজকে বলেন, অপ্পো’র সেলফি এক্সপার্ট ভালো লেগেছে। এর ফিচারগুলো আধুনিক। আর ছবিও হয় উন্নতমানের।
 
টেকশহরের আয়োজনে তিন দিনব্যাপী মেলার পর্দা নামবে শনিবার (০৫ আগস্ট) রাত ৮টায়।

নকিয়ার অ্যান্ড্রয়েডে ফিরছেন প্রযুক্তিপ্রেমীরা
পকেট ডিএসএলআর নিয়ে এলো সিম্ফনি!

বাংলাদেশ সময়: ১৮১৬ ঘণ্টা, আগস্ট ০৫, ২০১৭
ইইউডি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।