ঢাকা, বৃহস্পতিবার, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

ভারত

ত্রিপুরার উপমুখ্যমন্ত্রীপুত্রের ভিডিও ঘিরে সমালোচনার ঝড়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১০ ঘণ্টা, মে ১৪, ২০২২
ত্রিপুরার উপমুখ্যমন্ত্রীপুত্রের ভিডিও ঘিরে সমালোচনার ঝড়

আগরতলা (ত্রিপুরা): ভারতের ত্রিপুরা রাজ্যের উপ-মুখ্যমন্ত্রী যীষ্ণু দেববর্মনের ছেলের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। আর একে কেন্দ্র করে রাজ্য রাজনীতি তোলপাড় হয়ে উঠেছে।

বিভিন্ন মহল থেকে সমালোচনার ঝড় উঠেছে।  

ভাইরাল এই ভিডিওটিতে দেখা যাচ্ছে যীষ্ণু দেববর্মনের ছেলে প্রতীক কিশোর দেববর্মন রাজধানী আগরতলার একটি হোটেলের ভেতরে বসে থাকা তরুণীর সঙ্গে অসংলগ্ন অবস্থায় অভব্য আচরণ করছেন। এক সময় হোটেলের বেসরকারি নিরাপত্তাকর্মীরা তাকে কক্ষ থেকে জোর করে বাইরে পাঠিয়ে দিচ্ছে।

তৃণমূল কংগ্রেস শুক্রবার (১৩ মে) ত্রিপুরার এ ঘটনার নিন্দা করেছে। ত্রিপুরা তৃণমূল কংগ্রেস টুইটারে লিখেছে: "অত্যন্ত লজ্জাজনক ঘটনা! সিনিয়র মন্ত্রীদের ছেলেরা বিপ্লব দেবের গুন্ডারাজের জন্য, এখন সংসদ সদস্যদের গালিগালাজ করে! যদিও মুখ্যমন্ত্রী সংসদ এবং আমাদের সংবিধানের প্রতি সামান্যতম সম্মান প্রদর্শন করেনা, এবং তার মন্ত্রী এবং তাদের গুন্ডাবাজ ছেলেদের দেখে মনে হচ্ছে তারা সেটাই অনুসরণ করছে!"।  

এই ঘটনার নিন্দা জানিয়েছেন তৃণমূল কংগ্রেস দলের পশ্চিম বঙ্গের নেতা ও ত্রিপুরা রাজ্যের অবজারভার রাজীব ব্যানার্জী এবং ত্রিপুরা প্রদেশ তৃণমূল কংগ্রেস দলের সভাপতি সুবল ভৌমিক। শুক্রবার (১৩ মে) তারা দুজনেই মন্তব্য করেছেন এই ঘটনা প্রমাণ করে রাজ্যের বর্তমান অবস্থা। তারা দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।  

এ বিষয়ে মুখ খুলেছেন ত্রিপুরা রাজ্যের বিজেপি নেত্রী এবং ভারত সরকারের সামাজিক ন্যায় বিচার এবং ক্ষমতায়ন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী প্রতিমা ভৌমিক। তিনি বলেন, এমন একটি ঘটনার কথা তিনিও শুনেছেন।  

সেই সঙ্গে তিনি বলেন, হোটেল কর্তৃপক্ষ যদি এই বিষয়ে কোনো অভিযোগ দায়ের করে তাহলে নিশ্চয়ই আইনি পদক্ষেপ নেওয়া হবে। তবে হোটেল কর্তৃপক্ষ কোনো অভিযোগ দায়ের করেনি বলেও জানান তিনি।  

তবে অনেকের অভিমত হোটেলের একটি ছোট ঘটনাকে ফুলিয়ে ফাঁপিয়ে বড় করে দেখানোর চেষ্টা চলছে। এর পেছনে ক্ষমতাসীন দলের অন্তর্কোন্দলের বিষয়টিও রয়েছে বলে অনেকেই অভিমত ব্যক্ত করছেন।  


বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, ১৪ মে, ২০২২।
এসসিএন/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa