ঢাকা, রবিবার, ১ বৈশাখ ১৪৩১, ১৪ এপ্রিল ২০২৪, ০৪ শাওয়াল ১৪৪৫

ভারত

আগরতলা রেলওয়ে স্টেশন থেকে ভারতীয় দালালসহ ১০ বাংলাদেশি আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২৪
আগরতলা রেলওয়ে স্টেশন থেকে ভারতীয় দালালসহ ১০ বাংলাদেশি আটক

আগরতলা(ত্রিপুরা): আগরতলা রেলওয়ে স্টেশন থেকে ১০ বাংলাদেশি অনুপ্রবেশকারীকে আটক করছে নিরাপত্তারক্ষী বাহিনী। মঙ্গলবার সন্ধ্যায় তাদেরকে আটক করা হয় বলে জানিয়েছেন আগরতলা রেল স্টেশনের গভরমেন্ট রেলওয়ে পুলিশ(জিআরপি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাপস দাস।

তিনি সংবাদ মাধ্যমকে জানান, জিআরপি এবং রেলওয়ে প্রোটেকশন ফোর্স'র(আরপিএফ) যৌথ অভিযানে তাদের আটক করা হয়। রেলস্টেশন চত্বরে ১২ জনের হাঁটাচলা দেখে তাদের সন্দেহ হয়। তখন তাদের জিজ্ঞাসাবাদ চালালে জানতে পারেন যে ১০ জন বাংলাদেশের নাগরিক অবৈধভাবে ভারতীয় ভূখণ্ডে প্রবেশ করেছে। এদের মধ্যে ছয় জন মহিলাও রয়েছে। তাদের নাম যথাক্রমে, নাসির হোসেন, জাহিরুল ইসলাম, এম ডি ইলিয়াস, সুলিকিন শেখ, মিতা আক্তার, রাখী বেগম, মরিয়ম আক্তার, শর্মীন বেগম, আফরোজা বেগম এবং নাজমীন বেগম।
 
সেই সঙ্গে আরো দুজন রয়েছে তারা ভারতের নাগরিক। তবে একজনের নাম সুরজ সাউ, তার বাড়ি পশ্চিমবঙ্গের আসানসোল এলাকায় এবং রবিউল শেখ, তার বাড়ি গুজরাট রাজ্যে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে কাজের সন্ধানে অবৈধভাবে ভারতীয় ভূখণ্ডে প্রবেশ করেছে। দালালদের সহায়তায় ট্রেনে করে গুজরাট যাওয়ার পরিকল্পনা ছিল তাদের। এই বিষয়ে জিআরপি থানা তে একটি মামলা নেওয়া হয়েছে বলে জানিয়েছেন ওসি। আইনি প্রক্রিয়া মেনে বুধবার তাদেরকে আদালতে তোলা হবে বলে জানান ওসি তাপস দাস।

বাংলাদেশ সময়:০০১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২৪
এসসিএন/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।