ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

ব্রাহ্মণবাড়িয়ায় স্বাস্থ্য সহকারীদের সংবাদ সম্মেলন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫১ ঘণ্টা, মার্চ ১১, ২০১৬
ব্রাহ্মণবাড়িয়ায় স্বাস্থ্য সহকারীদের সংবাদ সম্মেলন

ব্রাহ্মণবাড়িয়া: স্বাস্থ্য সহকারীদের পদ অাপ-গ্রেডেশনের মাধ্যমে বেতন বৈষম্য দূর করার দাবিতে সংবাদ সম্মেলন করেছেন বাংলাদেশ হেলথ অ্যাসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশনের ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সদস্যরা।

সংগঠনের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার (১১ মার্চ) বেলা ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন করেন তারা।



এতে সভাপতিত্ব করেন সংগঠনের জেলা শাখার সভাপতি মো. অারশাদুল ইসলাম। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সাধারণ সম্পাদক মো. মাইনুদ্দিন।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন- মো. রাকিব উদ্দিন রাকিব, অালাউদ্দিন, শাহীন মিয়া, অালী অাকরাম, জসীম উদ্দিন, মিশু, জামাল প্রমুখ।

এসময় বাংলাদেশ হেলথ অ্যাসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশনের জেলার নয়টি উপজেলা শাখার সভাপতি/সম্পাদকরা উপস্থিত ছিলেন।

বক্তারা প্রধানমন্ত্রীর ঘোষণা, স্বাস্থ্য অধিদপ্তর ও স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রস্তাবনা এবং অর্থ ও জনপ্রশাসন মন্ত্রণালয়ের সুপারিশ মতে স্বাস্থ্য সহকারীদের পদ অাপ-গ্রেডেশন করে বিদ্যমান বেতন বৈষম্য দূর ও ইন-সার্ভিস ডিপ্লোমা কোর্স চালুর দাবি জানান।

বাংলাদেশ সময়: ১৩৫২ ঘণ্টা, মার্চ ১১, ২০১৬
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।