ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভবনের কাজ স্থগিত

স্টাফ করেসপন্ডন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৬
খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভবনের কাজ স্থগিত ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দিনাজপুর: নিম্নমানের মালামাল দিয়ে দিনাজপুর জেলার খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভবন তৈরির অভিযোগে নির্মাণ কাজ স্থগিত রাখা হয়েছে।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) নির্মাতা প্রতিষ্ঠান দ্য রেডিয়ান ইন কনস্ট্রাকশনের বিরুদ্ধে এমন অভিযোগ পাওয়ার পর খানসামা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সাজেবুর রহমান কাজ বন্ধের নির্দেশ দেন।



খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পাকেরহাট সূত্রে জানা যায়, দ্য রেডিয়ান ইন কনস্ট্রাকশন নামের একটি ঠিকাদারি প্রতিষ্ঠান ৮ কোটি ৬৬ লাখ টাকা ব্যয়ে হাসপাতালের আবাসিক এলাকায় নতুন ভবনসহ বিভিন্ন প্রকার সংস্কার ও প‍ুনর্নির্মাণ কাজ শুরু করে।

এরই মধ্যে ঠিকাদারি প্রতিষ্ঠানটির বিরুদ্ধে নির্মাণাধীন অভ্যন্তরীণ রাস্তার সংস্কার কাজে নিম্নমানের ইট ও পুরাতন রড, ইলেক্ট্রিক তার,পাইপ ব্যবহার করায় স্থানীয় এলাকাবাসী ইউএনও বরাবর একটি অভিযোগ করেন। পরে ইউএনও মঙ্গলবার কাজ সাময়িক ভাবে বন্ধের নির্দেশ দেন।

ইউএনও মো. সাজেবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, অভিযোগের সত্যতা প্রাথমিক ভাবে পাওয়া গেছে। তাই কাজটি সাময়িক বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে এবং ঠিকাদার প্রতিষ্ঠানের প্রধানকে জরুরি ভাবে তলব করা হয়েছে।

এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের জন্য বুধবার (২৪ ফেব্রুয়ারি) সকালে স্বাস্থ্য অধিদফতরের নির্বাহী প্রকৌশলী ও খানসামা উপজেলা প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করবেন বলে তিনি জানান।

বাংলাদেশ সময়: ০৭৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৬
বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।