ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ক্যারিয়ারের কঠিন এক মুহূর্তে এসে দাঁড়িয়েছি: নেইমার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২০ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
ক্যারিয়ারের কঠিন এক মুহূর্তে এসে দাঁড়িয়েছি: নেইমার

নেইমারের চোখে জলের দেখা মিলেছিল। সার্বিয়ার বিপক্ষে দুই গোলে তখনও এগিয়ে তার দল।

তবুও নেইমারের এই কান্নার কারণ তার চোট। ক্যারিয়ারে বারবারই ইনজুরিতে পড়েছেন তিনি। তবে জাতীয় দলের হয়ে বড় টুর্নামেন্ট এলেই নিয়মিত ছিটকে যেতে হয় তাকে।  

আজ ব্রাজিল দলের চিকিৎসক নিশ্চিত করেছেন, কাতার বিশ্বকাপের গ্রুপ পর্বে আর খেলা হচ্ছে না নেইমারের। বাকিটুকুর নিশ্চয়তাও অবশ্য মেলেনি। এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে এক আবেগী বার্তাই দিয়েছেন ব্রাজিলিয়ান তারকা। তার লেখাটি বাংলায় অনুবাদ করলে অনেকটা এমন দাঁড়ায়-

নেইমার লিখেছেন-

ব্রাজিলের জার্সি গায়ে দিতে আমি যে পরিমাণ গর্ব ও ভালোবাসা অনুভব করি তা বলে বোঝানো যাবে না। যদি ঈশ্বর আমাকে কোনো দেশে জন্মানোর সুযোগ দিতেন, সেটা ব্রাজিলই হতো।

আমার জীবনে কিছুই এমনিতে বা সহজে হয়নি। আমাকে সবসময় লক্ষ্য ও স্বপ্নের পেছনে ছুটতে হয়েছে। কখনও কারো ক্ষতি না করে সাহায্য করতে চেয়েছি।

আজ ক্যারিয়ারের অন্যতম কঠিন এক মুহূর্তে এসে দাঁড়িয়েছি...আবারও একটা বিশ্বকাপে। হ্যাঁ, আমার ইনজুরি আছে; এটা বিরক্তিকর, জানি, এটা কষ্টও দেবে। কিন্তু আমি নিশ্চিত ফিরে আসার সুযোগ আছে। কারণ দেশকে সাহায্য করতে সেরা চেষ্টা করবো। আমার আস্থা অনিঃশ্বেষ।

বাংলাদেশ সময়: ০০১৬ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
এমএইচবি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad