ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

বিনোদন

ঘরের কথা পরে জানবে কেন: অপু 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪১ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২২
ঘরের কথা পরে জানবে কেন: অপু 

ঢাকা: বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন শুরু হয়েছে শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল ৯টায়। বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) ভোটগ্রহণ চলবে বিকেল ৫টা পর্যন্ত।

 

সকাল থেকে এফডিসিতে ভোট দিতে এসেছেন চলচ্চিত্র শিল্পীরা। ভোট দেওয়ার পর চিত্রনায়িকা অপু বিশ্বাস সাংবাদিকদের বলেন, ভোট নিয়ে কাদা ছোড়াছুড়ি কাম্য নয়। কারণ এটা আমাদের পরিবার। পরিবারের কথা বাইরের লোকের সামনে আসুক, এটা চাই না। ঘরের কথা পরে কেন জানবে।

অপু আরও বলেন, এফডিসিতে প্রবেশ করে খুব শান্তি পেয়েছি। শুধু শিল্পী আর সাংবাদিক ভাইবোনেরা আছেন। শান্তিপূর্ণ নির্বাচন। আরামে ভোট দিয়েছি। এটা কোনো কাটাকাটি বা মারামারির নির্বাচন নয়। আমার মনে হলো মিলনমেলায় এসেছি।

প্রসঙ্গত, এবাবের নির্বাচনে দুটি প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা করছেন চলচ্চিত্র শিল্পীরা। একটি প্যানেলে সভাপতি পদে রয়েছে মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক পদে জায়েদ খান। অন্য প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা করছেন সভাপতি পদে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক পদে চিত্রনায়িকা নিপুণ আক্তার।

এই নির্বাচনকে কেন্দ্রে করে এফডিসিতে বাড়ানো হয়ে নিরাপত্তা ব্যবস্থা। সকাল থেকেই এফডিসির প্রধান গেট থেকে শুরু করে ভোটকেন্দ্র পর্যন্ত মোতায়েন করা হয়েছে পুলিশ।  

আরও পড়ুন:
হঠাৎ লাইভে এসে কেঁদে ফেললেন পপি
চলচ্চিত্র শিল্পী সমিতির ভোট শুরু
এফডিসিতে এসে মনে হচ্ছে যুদ্ধ হবে: ইলিয়াস কাঞ্চন 
আমি এসেছি সবার জন্য: শাকিল খান 
ভালো কাজ করলে হিংসা না, গবেষণা করো: জায়েদ খান

বাংলাদেশ সময়: ১৫৪১ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২২
এনএটি/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।