ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আমি এসেছি সবার জন্য: শাকিল খান 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৬ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২২
আমি এসেছি সবার জন্য: শাকিল খান  শুক্রবার এফডিসিতে শাকিল খান। ছবি: বাংলানিউজ

ঢাকা: বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচনে কাঞ্চন-নিপুণ প্যানেলে সদস্য পদে লড়ছেন চিত্রনায়ক শাকিল খান।  

শুক্রবার (২৮ জানুয়ারি) বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) ভোট দিতে এসে সাংবাদিকদের সঙ্গে সার্বিক বিষয় নিয়ে কথা বলেন শাকিল খান।

 

তিনি বলেন, শান্তিপূর্ণভাবে আমরা শিল্পীরা এক সঙ্গে কাজ করব, এটি আমার প্রত্যাশা। দীর্ঘ দিন হলো আমি ফিল্ম ছেড়ে দিয়েছি। তারপরও যে জিনিসটি আমরা আশা করি, বিশেষ করে আমরা যারা ’৯০-এর দশকের দিকে এসেছি, আমরা চিন্তা করি যারা ইয়াং জেনারেশন আসবে বা পুরাতন যারা কাজ করবে, সুন্দর পরিবেশে যেন কাজ করতে পারে।  

তিনি বলেন, মারামারি বা সহিংসতা, রাজনৈতিক বিষয়গুলো কিন্তু এখানে নেই। আমরা চাই, প্রতিটা শিল্পী যেন সুন্দরভাবে কাজ করে ঘরে ফিরতে পারে।  

এফডিসিতে আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতি নিয়ে এক সময়কার জনপ্রিয় এই নায়ক বলেন, আমি আজ ঢুকতে যে জিনিসটি দেখলাম, শিল্পীদের ভেতরে এত নিরাপত্তা দেওয়ার কোনো কারণ খুঁজে পাই না। কারণ আমরা নিজেরাই কিন্তু যথেষ্ট। অতিরঞ্জিত যে জিনিসটিকে বলে, সেটাই আমি মনে করছি।  

তিনি আরও বলেন, আমি কখনোই চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন করিনি। কখনো করার ইচ্ছাও ছিল না। কাঞ্চন ভাই আমাকে বললেন, শাকিল আমরা একটা সুন্দর প্যানেল করেছি, তখন আমি বললাম, কাঞ্চন ভাই পুরো প্যানেলটাই তো সুন্দর।  

ভোটের বিষয়ে শাকিল খান বলেন, ভোটে জয়ী হওয়ার মানসিকতা নিয়ে আমি কিন্তু এখানে আসিনি। আমি এসেছি সবার জন্য। সবার সমন্বয়ে একটি সুন্দর নির্বাচন হবে, এটার জন্যই আসা।  

প্রসঙ্গত, শুক্রবার সকাল ৯টায় এফডিসিতে এই নির্বাচন শুরু হয়। ভোটগ্রহণ চলবে বিকেল ৫টা পর্যন্ত। এই নির্বাচনকে কেন্দ্রে করে এফডিসিতে বাড়ানো হয়ে নিরাপত্তা ব্যবস্থা। সকাল থেকেই এফডিসির প্রধান গেট থেকে শুরু করে ভোটকেন্দ্র পর্যন্ত মোতায়েন করা হয়েছে পুলিশ।  

আরও পড়ুন:
চলচ্চিত্র শিল্পী সমিতির ভোট শুরু

বাংলাদেশ সময়: ১১০৬ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২১
জেআইএম/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।