ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

প্রকাশ্যে জবি ছাত্রীকে যৌন হয়রানি, সাহায্য করেননি কেউ

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৯ ঘণ্টা, জুন ২৮, ২০২১
প্রকাশ্যে জবি ছাত্রীকে যৌন হয়রানি, সাহায্য করেননি কেউ

জবি: পুরান ঢাকায় কলতাবাজারে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের এক শিক্ষার্থী যৌন হয়রানির শিকার হয়েছেন। রাস্তার আশেপাশে অনেকে থাকলেও সাহায্য করতে এগিয়ে যাননি কেউ।

রোববার (২৭ জুন) পুরান ঢাকার কলতাবাজার এলাকায় রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর ভুক্তভোগী শিক্ষার্থী সূত্রাপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।  

জানা যায়, বিশ্ববিদ্যালয় থেকে বাসায় যাওয়ার পথে কলতাবাজার এলাকায় একজন যুবক এসে ওই ছাত্রীকে পিছন থেকে জড়িয়ে ধরেন। এরপর ওই ছাত্রী চিৎকার করলে অপরাধী পালিয়ে যান। তখন আশেপাশে থাক অনেকেই বিষয়টি দেখলেও ওই ছাত্রীকে কেউ সাহায্য করতে এগিয়ে যাননি।

এ ঘটনার পর বিশ্ববিদ্যালয়ের প্রক্টোরিয়াল টিম এসে ঘটনাস্থল পরিদর্শন করেন এবং রাস্তার পাশে থাকার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেন এবং সূত্রাপুর থানা পুলিশকে খবর দেন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল বাংলানিউজকে বলেন, ঘটনাস্থল থেকে সিসি ফুটেজ সংগ্রহ করা হয়েছ। ফুটেজ দেখে অভিযুক্তকে খুঁজে বের করা হবে। যাকে সন্দেহ হবে তাকে আটক করা হবে এবং ওই এলাকায় পুলিশ চেকপোস্ট দেওয়া হবে।

সূত্রাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাংলানিউজকে বলেন, অভিযুক্তকে খুঁজে বের করার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ০৭২৪ ঘণ্টা, জুন ২৮, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।