ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ফাইনালে উঠতে না পেরে কেঁদে ফেললেন রোহিত!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৭ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২২
ফাইনালে উঠতে না পেরে কেঁদে ফেললেন রোহিত!

সেমিফাইনালে ইংল্যান্ডের কাছে হেরে টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছে ভারত। এরপর নিজের আবেগ ধরে রাখতে পারেননি অধিনায়ক রোহিত শর্মা।

ভারতীয় সংবাদ মাধ্যম আনন্দবাজারের দাবি, মাঠেই কেঁদে ফেলেছেন রোহিত।  

এসময় তাকে সান্ত্বনা দেন দলের কোচ রাহুল দ্রাবিড়। কিন্তু তারপরও নিজেকে আটকাতে পারছিলেন না রোহিত। মাথা নিচু করে ডাগআউটে বসে থাকতে দেখা যায় তাকে।

সেমিফাইনালে ইংল্যান্ডের কাছে ১০ উইকেটে হেরেছে ভারত। খেলা শেষ হওয়ার পরে দেখা যায় ডাগআউটে চুপচাপ বসে আছেন রোহিত। তার চোখে ছিল পানি। রোহিতের সামনে বসেছিলেন ঋষভ পন্থ। তিনি রোহিতের সঙ্গে কথা বলছিলেন। তাতেও শান্ত হননি ভারত অধিনায়ক।  

তাকে দেখে বোঝা যাচ্ছিল, কতটা হতাশ ও ক্ষুব্ধ তিনি। যেন ভারতের হার মেনে নিতে পারছিলেন না। রোহিতকে বসে থাকতে দেখে তার কাছে আসেন দ্রাবিড়। রোহিতের পিঠে হাত রাখেন ভারতের কোচ। তাকে সান্ত্বনা দেন। বেশ কিছুক্ষণ দ্রাবিড়ের সঙ্গে কথা বলেন রোহিত। এরপরে কিছুটা শান্ত হন তিনি। কিন্তু ক্যামেরা তার দিকে ধরলেই দেখা যাচ্ছিল, রোহিতের চোখ চিকচিক করছে। হারের হতাশা বারবার ধরা পড়ছিল রোহিতের চোখেমুখে।

বাংলাদেশ সময় : ১৯২৪ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।