ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বাবর বলছেন, ভুল থেকে শিখবে পাকিস্তান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৫ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২২
বাবর বলছেন, ভুল থেকে শিখবে পাকিস্তান

অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি বিশ্বকাপে একের পর এক অঘটন ঘটছে। গতকালই নাটকীয় ম্যাচশেষে পাকিস্তানকে এক রানে হারিয়ে দিয়েছে জিম্বাবুয়ে।

এই হারের পর পাকিস্তানের সেমিফাইনালে যাওয়ার অঙ্কটা খুবই কঠিন হয়ে গেছে। বাবর আজমদের এখন অন্য দলগুলোর দিকে তাকিয়ে থাকতে হবে।  

জিম্বাবুয়ের বিপক্ষে পাকিস্তানের ব্যাটিং অর্ডার একেবারে মুখ থুবড়ে পড়ে। ১৩২ রানের লক্ষ্যও তাড়া করতে পারেনি তারা। ম্যাচশেষে এ নিয়ে নিজের হতাশার কথা জানিয়েছেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। সঙ্গে তিনি বলছেন, নিজেদের ভুল থেকে শিখবে পাকিস্তান।  

তিনি বলেছেন, ‘দল খুবই হতাশাজনক পারফরম্যান্স করেছে। আমরা একেবারে ভালো ব্যাটিং করতে পারিনি। পাওয়ার প্লে-তে খুব খারাপ খেলেছি। তবে শাদব এবং শান জুটি রানের গতি এগিয়ে নিয়ে যাচ্ছিল। কিন্তু দুর্ভাগ্যবশত শাদব আউট হওয়ার পর থেকে ব্যাক টু ব্যাক উইকেট হারাই। যার ফলে ব্যাটিংয়ে চাপ তৈরি হয়েছিল। ’

শুধু ব্যাটিং নয়, বোলিং নিয়েও নিজের অসন্তোষ লুকাননি বাবর। তিনি বলেন, ‘প্রথম ছয় ওভারে আমরা নতুন বলের ব্যবহার ভালো করতে পারছি না। পরে আমরা ভালো ভাবে শেষ করেছি। আমরা একসঙ্গে বসব এবং আমাদের ভুল থেকে শিখব এবং পরবর্তী ম্যাচে শক্তিশালী ভাবে ফিরে আসব। ’

বাংলাদেশ সময় : ১০৪৫ ঘণ্টা, ২৮ অক্টোবর, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।