ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

গলফ খেলতে গিয়ে বিশ্বকাপ শেষ বেয়ারস্টোর

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০০ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২২
গলফ খেলতে গিয়ে বিশ্বকাপ শেষ বেয়ারস্টোর

টেস্টে দারুণ ফর্মে আছেন। তবে সীমিত ওভারের ক্রিকেটেও দলের গুরুত্বপূর্ণ ক্রিকেটার জনি বেয়ারস্টো।

তাকে ছাড়াই আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপসহ আগামী কয়েক সিরিজে খেলতে হবে ইংল্যান্ডকে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে ইসিবি জানায়, শুক্রবার লিডসে গলফ খেলার সময় বেয়ারস্টো অদ্ভুত দুর্ঘটনায় পায়ে আঘাত পান। তিনি আগামী সপ্তাহে একজন বিশেষজ্ঞের সঙ্গে দেখা করবেন, ইনজুরি কতটা গুরুতর তা জানতে পারবেন। আগামী বৃহস্পতিবার কিয়া ওভালে শুরু হতে যাওয়া প্রোটিয়াদের বিপক্ষে তৃতীয় টেস্টের জন্য নটিংহ্যামশায়ার ব্যাটার বেন ডাকেটকে টেস্ট দলে যোগ করা হয়েছে।

পরে নিজের ইনজুরির অবস্থা জানিয়ে বেয়ারস্টো লিখেছেন, ‘দুর্ভাগ্যজনকভাবে নিকট ভবিষ্যতে সব ধরনের ম্যাচ বা সফরে আমি থাকব না। এর কারণ হচ্ছে, একটা অদ্ভুত দুর্ঘটনায় পড়ে আমার পায়ের নিচের অংশে চোট পেয়েছি, যেটিতে অস্ত্রোপচার লাগবে। আজ সকালে গলফ কোর্সে পিছলে পড়ে এ চোট পাই আমি। ’

সতীর্থদের শুভকামনাও জানিয়েছেন বেয়ারস্টো। তিনি লিখেছেন, ‘আমি কষ্ট পেয়েছি অনেক। এ সপ্তাহে ওভালে এবং যারা অস্ট্রেলিয়া যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপে, সবাইকে শুভকামনা। ’

ইংল্যান্ডের আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে বেয়ারস্টোর স্থলাভিষিক্ত কে হবেন এ বিষয়ে এখনও কোনো সিদ্ধান্ত নেয়নি ইসিবি।

বাংলাদেশ সময় : ০৯৫৮, সেপ্টেম্বর ৩, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।