ঢাকা, সোমবার, ২ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারি ২০২২, ১৩ জমাদিউস সানি ১৪৪৩

ক্রিকেট

টি-টেনে চেন্নাইকে উড়িয়ে দিল বাংলা টাইগার্স

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১২ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২১
টি-টেনে চেন্নাইকে উড়িয়ে দিল বাংলা টাইগার্স

চলমান টি-টেন লিগে নিজেদের চতুর্থ ম্যাচে চেন্নাই ব্রেভসকে ৯ উইকেটে উড়িয়ে দিয়েছে বাংলা টাইগার্স। এবারের আসরে শুরুটা ভালো না হলেও সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিতে মঙ্গলবার রাতে পরের দুই ম্যাচে টানা জয় তুলে নিয়েছে দলটি।

চেন্নাইর দেওয়া ৯১ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ঝড় তোলেন বাংলা টাইগার্সের দুই ওপেনার জনসন চার্লস ও হযরতুল্লাহ জাজাই। প্রথম ৩ ওভারেই ৬৭ রান তোলেন তারা। এরপর ১২ বলে ১ বাউন্ডারি ও ৫ ছক্কায় ৩৬ রানে ফেরেন চার্লস। তবে ৯ বলে ৪ বাউন্ডারি ও ৩ ছক্কায় ৩৪ রানের অপরাজিত ইনিংস খেলে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন জাজাই। ৫ বলে ১৪ রানে অপরাজিত থাকেন উইল জ্যাকস। মাত্র ৪.২ ওভার তথা ২৬ বলেই ৯ উইকেটের জয় তুলে নেয় বাংলা টাইগার্স।

টসে হেরে এর আগে ব্যাটিং করে ১০ ওভারে ৬ উইকেটে ৯০ রান তুলতে সক্ষম হয় চেন্নাই। সর্বোচ্চ ১৮ বলে ২৬ রান করেন অ্যাঞ্জেলো পেরেরা। বাংলা টাইগার্সের বেনি হাওয়েল ২টি উইকেট নেন। এছাড়া একটি করে উইকেট নেন লুকে উড, জেমস ফকনার এবং ইসুরু উদানা।

বাংলাদেশ সময়: ১২১১ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa