ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বিতর্কিত স্টোকস ইংল্যান্ডের টি-২০ দলে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২০ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৮
বিতর্কিত স্টোকস ইংল্যান্ডের টি-২০ দলে ছবি:সংগৃহীত

গত বছর ব্রিস্টলে নাইটক্লাবের বাইরে বাজে ঘটনার পর ইংল্যান্ড জাতীয় দলে ফিরতে মরিয়া বেন স্টোকস। তাকে ইতোমধ্যে আগামী ফেব্রুয়ারিতে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডকে সঙ্গে নিয়ে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে দলেও নেওয়া হয়েছে। তবে সেই একটাই শর্ত, মাঠে নামার অনুমতি পেতে হলে চলমান মামলার সমাপ্তি হতে হবে।

এদিকে অজিদের বিপক্ষে ইংল্যান্ডের অ্যাশেজে ৪-০তে হারার সিরিজটা ভালো না কাটলেও টি-২০ দলে জায়গা পেয়েছেন জেমস ভিন্স। অ্যাশেজ সিরিজে মাত্র ২৬.৮৮ গড়ে ২৪২ রান করেন ভিন্স।

বেশ সমালোচিত হলেও নির্বাচকরা তার ওপর আস্থা রেখেছে।  

আন্তর্জাতিক ক্রিকেটে ভিন্সকে আরও সুযোগ দিতে নির্বাচকরা তার পক্ষে। ফলে অভিজ্ঞ মঈন আলীর বদলে ১৬ সদস্যের টি-টোয়েন্টি জায়গা পেয়েছেন এই ব্যাটসম্যান।

ইংল্যান্ডের টি-টোয়েন্টি দল : ইয়ন মরগান (অধিনায়ক), স্যাম বিলিংস, জস বাটলার, টম কুরান, লিয়াম ডসন, অ্যালেক্স হেলস, ক্রিস জর্ডান, ডেভিড মালান, লিয়াম প্লাংকেট, আদিল রশিদ, জো রুট, জেসন রয়, বেন স্টোকস, জেমস ভিন্স, ডেভিড উইলি, মার্ক উড।

বাংলাদেশ সময়: ১৪১৮ ঘণ্টা, ০৮ জানুয়ারি, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।