ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বাংলাদেশ-ভারত টেস্টের সূচিতে পরিবর্তন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪২ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৭
বাংলাদেশ-ভারত টেস্টের সূচিতে পরিবর্তন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

২০১৬ সালের আগস্টে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) জানিয়েছিল, হায়দ্রাবাদে বাংলাদেশ-ভারত একমাত্র টেস্ট শুরু হবে ৮ ফেব্রুয়ারি। কিন্তু সূচিতে কিছুটা পরিবর্তন হয়েছে। বিসিসিআইয়ের ওয়েবসাইটে দেওয়া তথ্য অনুযায়ী, বহুল প্রতীক্ষিত টেস্টটা শুরু হবে আসলে ৯ ফেব্রুয়ারি।

এদিকে ভারতের মাটিতে একটি টেস্ট খেলার আগে কি কোনোই প্রস্তুতি ম্যাচ খেলবে না বাংলাদেশ? এমন প্রশ্ন ছিল সবার মনে। দুই-এক দিনের অনুশীলনে কতটুকু নিজেদের মানিয়ে নিতে পারবে? এমনিতেই কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতে সব দলই প্রস্তুতি ম্যাচ খেলে থাকে।

 

বাংলাদেশ ক্রিকেট বোর্ড অবশ্য আগেই চেয়েছিল কোহলি বাহিনীর বিপক্ষে মাঠে নামার আগে একটি তিন দিনের প্রস্তুতি ম্যাচ খেলতে। আর সেটি কলকাতার ইডেন গার্ডেনে খেলতে চেয়েছিল বাংলাদেশ।  

কিন্তু কলকাতায় প্রস্তুতি ম্যাচটি আয়োজন করা হচ্ছে না। বিসিবির প্রস্তাবে প্রস্তুতি ম্যাচ আয়োজনে রাজি হয়েছে হায়দ্রাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশন। কিন্তু কবে, কোন মাঠে হবে সেটি চূড়ান্ত হয়নি। ম্যাচটি ৩ অথবা ৪ ফেব্রুয়ারি হওয়ার সম্ভাবনা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, ০৮ জানুয়ারি, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।