ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সাইফ-রকিবুলের ব্যাটে শক্ত অবস্থানে ঢাকা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩১ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৬
সাইফ-রকিবুলের ব্যাটে শক্ত অবস্থানে ঢাকা ব্যাটিংয়ে ছন্দে রকিবুল হাসান/ছবি:সংগৃহীত

রকিবুল হাসানের সেঞ্চুরি ও সাইফ হাসানের অপরাজিত ৮৯ রানে জাতীয় লিগের পঞ্চম রাউন্ডে শক্ত অবস্থানে ঢাকা বিভাগ। প্রথম দিন শেষে প্রথম স্তরের শীর্ষে থাকা বর্তমান চ্যাম্পিয়ন খুলনার বিপক্ষে তাদের সংগ্রহ চার উইকেটে ৩০৩।

ঢাকা: রকিবুল হাসানের সেঞ্চুরি ও সাইফ হাসানের অপরাজিত ৮৯ রানে জাতীয় লিগের পঞ্চম রাউন্ডে শক্ত অবস্থানে ঢাকা বিভাগ। প্রথম দিন শেষে প্রথম স্তরের শীর্ষে থাকা বর্তমান চ্যাম্পিয়ন খুলনার বিপক্ষে তাদের সংগ্রহ চার উইকেটে ৩০৩।

 

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান নেন খুলনা দলপতি আব্দুর রাজ্জাক। ব্যাটিংয়ে নেমে ওপেনিং জুটিতে ৬৯ রান তুলে ভালো শুরু এনে দেন ঢাকার দুই ওপেনার আব্দুল মজিদ (২৪) ও জয়রাজ শেখ (৪৫)।

এরপর বড় সংগ্রহের ভিত গড়েন রকিবুল হাসান ও অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়ক সাইফ হাসান। সেঞ্চুরির পর ফেরেন জাতীয় দলের এক সময়ের নিয়মিত মুখ রকিবুল। খেলেন ১৩৭ বলে ১১১ রানের দুর্দান্ত ইনিংস।

রকিবুলের পথে হাঁটছেন তরুণ সাইফ। শতক থেকে আর মাত্র ১১ রান দূরে এ ডানহাতি উঠতি ব্যাটসম্যান। প্রথম দিন শেষে তার সঙ্গী নাদিফ চৌধুরী (১৫ অপ.)। ১০ রান করে আউট হন তাইবুর রহমান।

খুলনার হয়ে দু’টি উইকেট লাভ করেন রাজ্জাক। দুই পেসার আল আমিন হোসেন ও আশিকুজ্জামান নেন একটি করে।

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।