ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ম্যাচে বাংলাদেশ ‘আপ টু দ্য মার্কে’ ছিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৬ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৬
ম্যাচে বাংলাদেশ ‘আপ  টু দ্য মার্কে’ ছিল ছবি: মানজারুল ইসলাম/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

খুলনা থেকে: এই সিরিজে দলের ক্রিকেটারদের নিয়ে বেশকিছু পরীক্ষা-নিরীক্ষা চলছে। ইনিংসে সাকিবকে ছয় নম্বরে, মুফফিককে পাঁচ নম্বরে ব্যাট করতে পাঠানো হয়েছে।

শুভাগত হোমকে দিয়ে বোলিং করানো না হলেও চার নম্বরে ব্যাট করানো হয়েছে। তবে শুরুতে জিম্বাবুয়ের বিরুদ্ধে বোলিংয়ে সাফল্য না পেলেও সারা ম্যাচে বাংলাদেশই ছিল ‘আপ টু দ্য মার্কে’।

ওয়ালটন টি-২০ ক্রিকেট সিরিজের প্রথম ম্যাচে জিম্বাবুয়েকে ৪ উইকেটে হারানোর পর শুক্রবার (১৫ জানুয়ারি) রাতে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

খুলনার মাঠের উইকেট সম্পর্কে টাইগার অধিনায়ক বলেন, এ ধরনের উইকেটে ব্যাটসম্যানরা সহজেই রান করতে পারেন। আর বোলারদের জন্য তা চ্যালেঞ্জ হয়ে দাঁড়ায়। তবে এ দুই ক্ষেত্রেই বাংলাদেশ নিজেদের যাচাইয়ের সুযোগ পেয়েছে।

দলের তরুণ ক্রিকেটারদের সম্পর্কে তিনি বলেন, নুরুল হাসান সোহানকে এই ম্যাচে অনেক বেশি ‘রিলাক্স’ মনে হয়েছে। উইকেট কিপিং ও ব্যাটিংয়ের ক্ষেত্রে ও প্রত্যাশা পূরণে সক্ষম হয়েছে। এছাড়া বোলিংয়ে আলআমিন ও মুস্তাফিজও খুব ভালো খেলছে।

টি-২০ ক্রিকেট সিরিজের দ্বিতীয় ম্যাচ ১৭ জানুয়ারি খুলনায় অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ২৩৫৭ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৬
এমআরএম/আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।