ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

টাইগাররা খুলনায়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৬
টাইগাররা খুলনায় ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

খুলনা: জিম্বাবুয়ের বিপক্ষে চার ম্যাচের টি-টোয়েন্টি ক্রিকেট সিরিজ খেলতে বাংলাদেশ ক্রিকেট দলের সদস্যরা খুলনায় পৌঁছেছেন।

শুক্রবার (৮ জানুয়ারি) দুপুর ২টার দিকে কঠোর নিরাপত্তা বেষ্টনীর মধ্যে খুলনার সিটি ইন হোটেলে পৌঁছান ক্রিকেটাররা।



এর আগে শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে যশোর বিমানবন্দর থেকে বাই রোডে খুলনায় পৌঁছে পুলিশ লাইন মসজিদে জুম্মার নামাজ আদায় করেন টাইগাররা।

মাশরাফি বিন মর্তুজা ও সৌম্য সরকার ছাড়া জিম্বাবুয়ের বিপক্ষে প্রাথমিক দলে থাকা ২৭ ক্রিকেটারের মধ্যে ২৫ ক্রিকেটার খুলনায় পৌঁছেছেন।

জানা যায়, সৌম্য সরকারের আমন্ত্রণে শুক্রবার সকালে সাতক্ষীরা গেছেন টাইগার দলপতি মাশরাফি। প্রথমবারের মত সি-প্লেনে ঢাকা থেকে সাতক্ষীরা যান তারা। সাতক্ষীরা থেকে রাতেই খুলনায় পৌঁছাবেন মাশরাফি ও সৌম্য।

জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি মাঠে গড়াবে ১৫ জানুয়ারি। মূল ম্যাচে মাঠে নামার আগে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। দুটি প্রস্তুতি ম্যাচ হবে শনি ও রোববার। সিরিজের পরের তিনটি ম্যাচ যথাক্রমে ১৭, ২০ ও ২২ জানুয়ারি অনুষ্ঠিত হবে।

জিম্বাবুয়ে ক্রিকেট দল ২৩ জানুয়ারি খুলনা ত্যাগ করলেও বাংলাদেশ ক্রিকেট দল ৩১ জানুয়ারি পর্যন্ত খুলনায় অবস্থান করবে। যুব বিশ্বকাপ শুরু হচ্ছে বলে ঢাকা, চট্টগ্রাম ও ফতুল্লা স্টেডিয়াম ব্যস্ত থাকবে। এজন্য টিম ম্যানেজমেন্ট খুলনা স্টেডিয়ামকে জাতীয় দলের অনুশীলনের জন্য বেছে নিয়েছে। ফলে ২৩ দিন সাকিব-মুস্তাফিজদের খুলনায় থাকতে হবে।

এদিকে দীর্ঘ নয় বছর পর পয়মন্ত ভেন্যু খুলনার শেখ আবু নাসের বিভাগীয় স্টেডিয়ামে বসছে টি-টোয়েন্টি ক্রিকেট ম্যাচ। এ খবরে বাঁধভাঙা উচ্ছ্বাস ও আনন্দ প্রকাশ করছেন খুলনার ক্রিকেটপ্রেমীরা।
 
বাংলাদেশ সময়: ১০৫৯ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০১৫
এমআরএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।