ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

আমির ইস্যুতে শাস্তির সম্মুখীন হাফিজ-আজহার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২১ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৫
আমির ইস্যুতে শাস্তির সম্মুখীন হাফিজ-আজহার ছবি: সংগৃহীত

ঢাকা: পাঁচ বছরের নিষেধাজ্ঞা কাটানো মোহাম্মদ আমিরের বিরোধিতা করার জের ধরে এবার শাস্তির আওতায় পড়তে পারেন মোহাম্মদ হাফিজ ও আজহার আলী। সর্বশেষ আমির থাকায় জাতীয় দলের ট্রেনিং ক্যাম্পে যোগ দেননি পাকিস্তানের অন্যতম এ দুই সিনিয়র ক্রিকেটার।



এক সাক্ষাৎকারে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান শাহরিয়ার খান বলেন, ‘আমিরের ব্যাপারে জাতীয় দলের খেলোয়াড়দের সঙ্গে এর আগেও কথা হয়েছে। আমরা এ ইস্যুটি নিয়ে আবারো আলোচনা করব। তবে তারা (আজহার ও হাফিজ) যদি ইতিবাচক মনোভাব না দেখায় তবে তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার বিষয়টি পিসিবির বিবেচনায় থাকবে। ’

এদিকে, পাকিস্তান দলে আমিরের প্রত্যাবর্তন নিয়ে খানিকটা উদ্বিগ্ন মিসবাহ উল হক। পাকিস্তান টিম ম্যানেজমেন্টকে তিনি এক প্রকার সতর্কই করে দিয়েছেন, ‘জাতীয় দলে আমিরের ফেরা নিয়ে ইতোমধ্যেই বিতর্ক শুরু হয়েছে। বিষয়টি অনেক জটিলই বটে। টেস্ট অধিনায়ক হিসেবে আমি মনে করি, পাকিস্তান দলে আমির ফেরার পর দলের খেলোয়াড় ও পিসিবি নিশ্চিতভাবেই একটা পরীক্ষামূলক প্রক্রিয়ার মধ্য দিয়ে যাবে। ভক্ত-সমর্থক ও মিডিয়া কী প্রতিক্রিয়া দেখাবে তা নিয়ে অনিশ্চয়তা থেকেই যাচ্ছে। এ ব্যাপারে ভবিষ্যদ্বাণী করাও কঠিন। ’

তবে পাকিস্তান ক্রিকেট বোর্ড এ ব্যাপারটি অচিরেই মিমাংসা করতে পারবে বলে আশা প্রকাশ করেন মিসবাহ। তার মতে, যেসব খেলোয়াড় অামিরের বিরোধিতা করছেন তাদের উদ্বেগ সফলভাবেই দূর করতে সমর্থ হবে পিসিবি।

বাংলাদেশ সময়: ১৪২১ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৫
আরএম

**  আমির থাকায় হাফিজ-আজহারের ক্যাম্প বর্জন

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।