ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বাংলাদেশকে ভোগানো কামিন্দুই মার্চের সেরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৪
বাংলাদেশকে ভোগানো কামিন্দুই মার্চের সেরা

দুই হাতে বোলিং করতে পারার বিশেষ ক্ষমতা আছে তার। কিন্তু বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজে নিজের ব্যাটিং সত্ত্বা বেশ দারুণভাবেই ফুটিয়ে তুলেছেন কামিন্দু মেন্ডিস।

যা তাকে এনে দিয়েছে আইসিসির মাসসেরার পুরস্কার। নিউজিল্যান্ডের ম্যাট হেনরি ও আয়ারল্যান্ডের মার্ক অ্যাডায়ারকে পেছনে ফেলে মার্চ মাসের সেরা খেলোয়াড় হিসেবে নির্বাচিত হন এই লঙ্কান অলরাউন্ডার।

মার্চ মাসের শুরুতে টি-টোয়েন্টি সিরিজ খেললেও রানের দেখা পাননি কামিন্দু। তবে সিলেট টেস্টে প্রথম ব্যাটার হিসেবে সাত নম্বরে নেমে দুই ইনিংসেই সেঞ্চুরি করার কীর্তি গড়েন এই বাঁহাতি ব্যাটার। দুটোই ছিল চাপের মুখে থেকে। প্রথম ইনিংসে ১০২ রান করার পর দ্বিতীয় ইনিংসে উপহার দেন ১৬৪ রান।  

পারফরম্যান্সের স্বীকৃতি পেয়ে কামিন্দু বলেন, 'আইসিসির মাসসেরা পুরুষ খেলোয়াড় হিসেবে মনোনীত হওয়ায় আমি বেশ খুশি। এটাকে নিজের আন্তর্জাতিক ক্যারিয়ারের অনুপ্রেরণা হিসেবে মনে করি আমি। খেলোয়াড় হিসেবে দল, দেশ ও ভক্তদের জন্য আরও কিছু করতে এমন স্বীকৃতি অনুপ্রেরণা দেবে আমাদের। আমার সঙ্গে মনোনীত হওয়া মার্ক অ্যাডায়ার ও ম্যাট হেনরিকেও শুভকামনা জানাই, যাদের আমি অসাধারণ খেলোয়াড় ও ভালো প্রতিদ্বন্দ্বী হিসেবে মনে করি। '

এদিকে মেয়েদের বিভাগে মাস সেরা হয়েছেন ইংল্যান্ডের মাইয়া বুশিয়েই।

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৪
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।