ঢাকা, শুক্রবার, ১৭ অগ্রহায়ণ ১৪৩০, ০১ ডিসেম্বর ২০২৩, ১৮ জমাদিউল আউয়াল ১৪৪৫

ক্রিকেট

বাংলাদেশ ক্রিকেট দলকে শুভেচ্ছা বিমানের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২৩
বাংলাদেশ ক্রিকেট দলকে শুভেচ্ছা বিমানের

ঢাকা: বিশ্বকাপ ও প্রস্তুতি ম্যাচ খেলতে দেশ ছেড়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। ঢাকার হযরত শাহজালাল বিমানবন্দরে টাইগারদের শুভেচ্ছা জানিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কর্তৃপক্ষ।

জানা গেছে, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের চার্টার্ড ফ্লাইটে (বিজি-৯৩৯৩) বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকেল ৪টায় আসামের গুয়াহাটির উদ্দেশে ঢাকা ছাড়েন ক্রিকেটার ও কোচিং স্টাফের সদস্যরা।

বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) শফিউল আজিমসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা বিমানবন্দরে উপস্থিত হয়ে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল ও টিম ম্যানেজমেন্টকে ফুল দিয়ে স্বাগত জানান।

এ সময় হোল্ডিং লাউঞ্জে ক্রিকেটারদের অংশগ্রহণে কেক কাটা হয়। বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ক্রিকেটার, কোচ এবং টিম ম্যানেজমেন্টকে বিমানের পক্ষ থেকে শুভেচ্ছা জানান এবং আসন্ন বিশ্বকাপে বাংলাদেশের সাফল্য কামনা করেন। তিনি ক্রিকেটারদের বিদায় জানান।  

গুয়াহাটিতে ২৯ সেপ্টেম্বর শ্রীলঙ্কা ও ২ অক্টোবর ইংল্যান্ডের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। এরপর ৭ অক্টোবর ধর্মশালায় আফগানিস্তানের বিপক্ষে মূল ম্যাচের প্রথমটি খেলবে টাইগাররা।  

বাংলাদেশ সময়: ১৯৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২৩
এমকে/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।