ঢাকা, শনিবার, ১০ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

ক্রিকেট

ছেলের অসুস্থতায় ঢাকায় মুশফিক, সিলেটে ফিরছেন সাকিব

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৮ ঘণ্টা, মার্চ ২২, ২০২৩
ছেলের অসুস্থতায় ঢাকায় মুশফিক, সিলেটে ফিরছেন সাকিব

সিলেট থেকে: সোমবার দ্বিতীয় ওয়ানডে পরিত্যক্ত ঘোষণা করা হয় বৃষ্টির কারণে। সেদিন অবশ্য নিজেদের ইনিংসের পুরোটাই ব্যাটিং করেছিল বাংলাদেশ।

পরদিন মঙ্গলবার স্বাগতিকদের কোনো অনুশীলন ছিল না।  

জাতীয় দলের কোচিং স্টাফরা ভোলাগঞ্জের সাদা পাথরে ঘুরতে যান। ম্যানেজার নাফিস ইকবাল, হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহে ও স্পিন কোচ রঙ্গনা হেরাথের সঙ্গী হন পেসার হাসান মাহমুদও। মোস্তাফিজুর রহমান আলাদা করে তার স্ত্রীকে নিয়ে ঘুরে বেড়ান চা বাগান ও রাতারগুলে।  

বুধবার ম্যাচের আগের দিন সকালে অনুশীলন ছিল বাংলাদেশ দলের। কিন্তু বৃষ্টির কারণে সেটি পিছিয়ে নিয়ে যাওয়া হয় দুপুরে। স্কোয়াডের ১৪ জন ক্রিকেটারের ভেতর এই অনুশীলনে ছিলেন না মুশফিকুর রহিম ও সাকিব আল হাসান। এর মধ্যে সাকিব বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হতে ঢাকায় গিয়েছিলেন। আর মুশফিক গিয়েছিলেন অসুস্থ ছেলের পাশে থাকার জন্য।

মুশফিকুর রহিমের না থাকার ব্যাপারে ম্যানেজার নাফিস ইকবাল বলেছেন, ‘গতকাল হঠাৎ করে ওর ছেলের শরীর খারাপ হয়েছিল। এজন্য সে ছুটি নিয়ে গিয়েছিল। আজকেই চলে আসছে। সাকিবও চলে আসছে। ’

এরপর নাফিস জানান, আজ ছিল ঐচ্ছিক অনুশীলন। তিনি বলেন, ‘আজকে কিন্তু ঐচ্ছিক অনুশীলন ছিল। কোনো দিন ঐচ্ছিক অনুশীলনে ৫ জন আসে, আবার কোনো দিন পুরো দল আসে। ’

বাংলাদেশ সময়: ১৭১৮ ঘণ্টা, মার্চ ২২, ২০২৩
এমএইচবি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।