ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সমাবেশের নামে জানমালের ক্ষতি করলে ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৭ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২২
সমাবেশের নামে জানমালের ক্ষতি করলে ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী

মাদারীপুর: বিএনপি সমাবেশের নামে জানমালের ক্ষতি ও রাস্তাঘাট বন্ধ করলে প্রশাসন প্রতিহত করবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

তিনি বলেন, তারা (বিএনপি) নাকি সমাবেশে বসে থেকেই সরকার গঠন করবে বলে শুনেছি।

কিন্তু প্রধানমন্ত্রী গণতন্ত্রে বিশ্বাস করেন। বিএনপি ঢাকায় ২০ লাখ লোক নিয়ে গিয়ে সমাবেশ করার কথা বলেছে। তারা লোক নিয়ে গিয়ে বসে থাকুক, আমাদের কোনো অসুবিধা নেই। কিন্তু সমাবেশের নামে তারা যদি জনগণের জানমালের ক্ষতি করে ও রাস্তাঘাট বন্ধ করে, তাহলে প্রশাসন তাদের প্রতিহত করবে।

বুধবার (৯ নভেম্বর) দুপুরে মাদারীপুর শহরের স্বাধীনতা অঙ্গনে ঠোঁটকাটা ও তালুকাটা রোগীদের ফ্রি অপারেশন কার্যক্রম উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, আওয়ামী লীগ জনগণের ভোটে ক্ষমতায় এসেছে। আওয়ামী লীগ কখনো বন্দুকের নল বা পেশী শক্তির প্রদর্শন করে ক্ষমতায় আসেনি। জনগণের প্রতি প্রধানমন্ত্রীর বিশ্বাস রয়েছে। চর কুকরিমুকরি থেকে তেঁতুলিয়া, যেখানেই যাবেন, সেখানেই একই কথা, একই ধ্বনি, শেখ হাসিনার বিকল্প শুধুই শেখ হাসিনা। তার বিকল্প আর কেউ নেই।

তিনি আরও বলেন, বাংলাদেশ আবার ভোটের প্রস্তুতি নিচ্ছে। আবার এ দেশের জনগণ নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রীকে ক্ষমতায় এনে আমাদের উন্নত বাংলাদেশের স্বপ্ন পূরণ করবে। এটা সারা বাংলাদেশের মানুষ বিশ্বাস করে।

বেলা রাইসু ফাউন্ডেশন কেনিয়া, আছমত আলী খান ফাউন্ডেশন ও সেলটেক গ্রুপের এ কর্মসূচির আয়োজন করে।  

এতে সভাপতিত্ব করেন আছমত আলী খান ফাউন্ডেশনের সভাপতি সৈয়দা রোকেয়া বেগমের। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ সদস্য শাজাহান খান, এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য ড. আবদুস সোবহান গোলাপ, টাঙ্গাইল-২ আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুনসহ অনেকে।

বাংলাদেশ সময়: ১৭৫৪ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।