ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মাদক সেবনের দায়ে বিরামপুরে বিএনপি নেতাসহ ৬ জনের দণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২২
মাদক সেবনের দায়ে বিরামপুরে বিএনপি নেতাসহ ৬ জনের দণ্ড

দিনাজপুর: দিনাজপুরের বিরামপুরে অভিযান চালিয়ে মাদক সেবনরত অবস্থায় বিএনপি নেতাসহ ছয় জনকে আটক করেছে পুলিশ। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আটকদের মধ্যে চার জনকে কারাদণ্ড ও দু’জনকে জরিমানা করা হয়েছে।

 

বুধবার (৯ নভেম্বর) দুপুরে কারাদণ্ডপ্রাপ্ত চারজনকে দিনাজপুর জেলা কারাগারে পাঠানো হয়।  

এর আগে মঙ্গলবার (৮ নভেম্বর) সন্ধ্যার দিকে বিরামপুর পৌরসভাধীন পূর্বজগন্নাথপুর এলাকায় থেকে মাদক সেবনরত অবস্থায় তাদের আটক করা হয়।

আটকরা হলেন- বিরামপুর উপজেলার ইসলামপাড়া এলাকার মৃত আব্দুল গণি মণ্ডলের ছেলে উপজেলা যুবদলের আহ্বায়ক ও ৪ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি জীবন চৌধুরী শাহীন (৪৮), বিরামপুর পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক ও কলেজিয়েট স্কুলপাড়া মহল্লার মৃত কামাল উদ্দিনের ছেলে তহিদুর রহমান (৪৬), রংপুরের মিঠাপুকুর উপজেলার চিথলী উত্তরপাড়া গ্রামের মৃত হোসেনের ছেলে আমিন (২৮), বিরামপুর পৌর শহরের হোসেনপুর (ঘাটপাড়) মহল্লার মোসলেম উদ্দিনের ছেলে আবুল বাশার (৩৫), বিরামপুর পৌর শহরের পূর্বজগন্নাথপুর মহল্লার মৃত আব্দুল গণি মণ্ডলের ছেলে জাকিরুল কবির (৪৫) ও রাজশাহীর গোদাগাড়ী উপজেলার সুলতানপুর গ্রামের মনিরুজ্জামানের ছেলে বদিউজ্জামান (৪০)।  

এ ব্যাপারে বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বাংলানিউজকে জানান, গোপন তথ্যের ভিত্তিতে গতকাল সন্ধ্যার পর পূর্ব জগন্নাথপুর এলাকায় অভিযান চালানো হয়। এ সময় মাদক সেবনরত অবস্থায় ওই ছয় জনকে আটক করা হয় এবং তাদের ভ্রাম্যমাণ আদালতের কাছে সোপর্দ করা হয়। এদের মধ্যে শাহীন, জাকিরুল, তহিদুরকে তিন মাস করে বিনাশ্রম কারাদণ্ড, আমিনকে ১০ দিনের বিনাশ্রম এবং বাশার ও বদিউজ্জামানকে ১০ হাজার টাকা করে অর্থদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক।  

দণ্ডপ্রাপ্ত চার জনকে বুধবার দুপুরে দিনাজপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে।

বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও ভ্রাম্যমাণ আদালতে নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।