ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নীলফামারী জেলা জাপার আহ্বায়ক-সদস্য সচিবকে অবাঞ্চিত ঘোষণা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২২
নীলফামারী জেলা জাপার আহ্বায়ক-সদস্য সচিবকে অবাঞ্চিত ঘোষণা

নীলফামারী: নীলফামারী জেলা জাতীয় পার্টির (জাপা) আহ্বায়ক নূর কুতুবুল আলম চৌধুরী ও সদস্য সচিব সাজ্জাদ পারভেজকে অবাঞ্চিত ঘোষণা করেছে অঙ্গ সহযোগী সংগঠনের নেতারা।  

মঙ্গলবার (৮ নভেম্বর) দুপুরের দিকে নীলফামারী শহরের উকিলের মোড় এলাকায় একটি দপ্তরে আয়োজিত সাংবাদিক সম্মেলনে তাদের অবাঞ্চিত ঘোষণা করা হয়।


এতে লিখিত বক্তব্য উপস্থাপন করেন জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির নীলফামারী জেলা শাখার আহ্বায়ক তরিকুল ইসলাম বাবু।

এ সময় জেলা যুবসংহতির সভাপতি মামুনুর রশিদ সামুন ও সাধারণ সম্পাদক আব্দুল হান্নান, জাতীয় শ্রমিক পার্টির সদস্য সচিব হাসান আলী ও জাপা নেতা হযরত আলী উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয় জেলা জাপা আহ্বায়ক ও সদস্য সচিব সাংগঠনিক নির্দেশ অমান্য করে অ-রাজনৈতিক কার্যক্রম পরিচালনা করছেন। স্বেচ্ছাচারিতা, অর্থের বিনিময়ে কমিটি দেওয়া হচ্ছে। উল্লেখ করে বলা হয়, সাজ্জাদ পারভেজ জেলা জাপার সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করলেও সদর উপজেলা কমিটিতেও তিনি নিজেকে স্বঘোষিত আহ্বায়ক হিসেবে দাবি করেন। অনেক নেতা থাকলেও সদর উপজেলা কমিটিতে চঞ্চল চ্যাটার্জি নামে একজনকে সদস্য সচিব হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে। অথচ তিনি ওই পদে থাকতে চান না। তাকে জোড় করে রাখা হয়েছে।  

তরিকুল ইসলাম বাবু বলেন, আজ থেকে জেলা জাপা আহ্বায়ক ও সদস্য সচিবের কোন নির্দেশনা মানবে না অঙ্গসহযোগী সংগঠনের নেতারা। তাদের অপসারণ করে দলকে সুসংগঠিত এবং শক্তিশালী করণে দলের চেয়ারম্যানের কাছে আহ্বান জানানো হয়।

জেলা যুব সংহতির সাধারণ সম্পাদক আব্দুল হান্নান বলেন, তাদের অসাংগঠনিক কর্মকাণ্ড প্রতিহত করতে আমরা এখন থেকে কাজ করবো এবং যতদিন তাদের অপসারণ করা না হবে ততদিন তাদের নেতৃত্ব আমরা মানবো না।

জানতে চাইলে জেলা জাপার সদস্য সচিব সাজ্জাদ পারভেজ বলেন, যারা অভিযোগ করছেন তাদের সবাই চেনেন। তারা আদর্শচ্যুত। বিদিশার রাজনীতি করছে। সাংগঠনিকভাবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।