ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপি নির্বাচনে আসার প্রস্তুতি নিয়ে ফেলেছে: কাদের

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৭ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২২
বিএনপি নির্বাচনে আসার প্রস্তুতি নিয়ে ফেলেছে: কাদের ওবায়দুল কাদের

ঢাকা: আন্দোলনে থাকলেও বিএনপি নির্বাচনে আসবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের। বিএনপি ভেতরে ভেতরে নির্বাচনের প্রস্তুতি নিয়ে ফেলেছে বলেও জানান ওবায়দুল কাদের।

 
 
বুধবার (৯ নভেম্বর) সচিবালয়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সভাকক্ষে সাংবাদিকের সঙ্গে মতবিনিময়ের সময় এক প্রশ্নের উত্তরে ওবায়দুল কাদের এ কথা জানান।  

ওবায়দুল কাদের বলেন, মনে হয় বিএনপি শেষ পর্যন্ত নির্বাচনে আসবে। নির্বাচনের প্রস্তুতি নিয়ে ফেলেছে। টাকা পয়সা কারে কত দেবে হিসাব করে ফেলেছে। আমাদের কাছে তো খোঁজ খবর আছে। তারা নির্বাচনে আসবে। আমি জানি নির্বাচনে আসবে। আন্দোলনের ভেতরে নির্বাচনের প্রস্তুতি ও নিচ্ছে। বিএনপি নির্বাচনে আসুক আমরা চাই।

তিনি বলেন, বিএনপির আন্দোলনের কথা শুনলে তো দেশের মানুষ মনে করে আগুন নিয়ে আসছে। আগুন নিয়ে খেলা। খালেদা জিয়া তো আগে নির্দেশ দিয়েছিলেন। আস্তে আস্তে আন্দোলনের নামে তৈরি হচ্ছে পরে আগুন নিয়ে খেলবে। আমাদের খেলা আগুন নিয়ে খেলা না।

তিনি বলেন, তাদের এই আন্দোলনের লক্ষ্য বর্তমান বৈশ্বিক সংকট উত্তরণ না। তাদের লক্ষ্য রাজনৈতিক ক্ষমতার পরিবর্তন। এই বৈশ্বিক সংকটের কারণে আফ্রিকার দেশ সোমালিয়া প্রতি ৩৬ সেকেন্ডে একজন করে লোক মারা যাচ্ছে। সেখানে তো সরকার পতনের আন্দোলন হয় না। সেখানেও বিরোধী দল আছে।

বাংলাদেশ সময়: ১৩০২ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২২
এসকে/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।