ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

পাবনায় ছাত্রলীগের সাধারণ সম্পাদককে অবাঞ্ছিত ঘোষণা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২২ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২২
পাবনায় ছাত্রলীগের সাধারণ সম্পাদককে অবাঞ্ছিত ঘোষণা

পাবনা: পাবনায় জেলা ছাত্রলীগের ঘোষিত আংশিক বিতর্কিত কমিটির সাধারন সম্পাদককে অবাঞ্ছিত ঘোষনা করেছেন বঞ্ছিত ছাত্রলীগের নেতাকর্মীরা। নতুন কমিটির সাধারন সম্পাদকের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করেন তারা।

 

আজ মঙ্গলবার রাতে শহরের আব্দুল হামিদ সড়কে এই বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি আলিয়া মাদরাসা মোড় থেকে বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে পরে জেপির মোড়ে গিয়ে পথসভায় মিলিত হয়।

এসময় আন্দোলনকারী ছাত্রলীগের নেতাকর্মীরা পথসভায় অভিযোগ করে বলেন, বাংলাদেশ ছাত্রলীগের কেদ্রীয় নির্বাহী পরিষদ সদ্য পাবনা জেলা ছাত্রলীগের সভাপতি সম্পাদকসহ আংশিক একটি জেলা কমিটির নাম ঘোষনা করেছেন। এখানে সাধারন সম্পাদক হিসাবে যাকে দায়িত্ব দেয়া হয়েছে সে পাবনার ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত না। অর্থদিয়ে প্রভাব খাটিয়ে পাবনার এক বিশিষ্ঠ ঠিকাদার তাকে সাধারন সম্পাদক বানিয়েছেন। এখানে আমরা যারা এই জেলার ছাত্র রাজনীতি করছি তারা এই কমিটির অবৈধ সাধারন সম্পাদককে মানি না। তিনি ঢাকাতে থাকেন সেখানেই লেখাপড়া করছেন।

বক্তারা বলেন, এই জেলার ছাত্রলীগের রাজনীতির সাথে যারা রাজপথে থেকে দলের কর্মসূচি পালন করছে। দলের জন্য নিবেদিত প্রাণ তাদেরকে বাদ দিয়ে হাইব্রিড সদস্যকে সাধারন সম্পাদক করা হয়েছে। আমরা সদ্য ঘোষিত আংশিক নতুন কমিটির সাধারন সম্পাদক মীর রাব্বিউল ইসলাম সিমান্তকে কমিটি থেকে বাদ দেয়ার দাবি করছি। একই সাথে ব্যবসায়িক নেতা মাইম্যান সাধারন সম্পাদককে পাবনাতে অবাঞ্চিত ঘোষনা করেন।

উল্লেখ্য, গত ০৭ নভেম্বর (সোমবার) রাতে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক সাক্ষরিত পাবনা জেলা কমিটির সভাপতি ও সাধারন সম্পাদকের নাম সহ একটি নতুন আংশিক কমিটি ঘোষনা করেন।  

বাংলাদেশ সময়: ২৩২২ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।