ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

খালেদার কাছে ক্ষমা চাওয়া ছাড়া হাসিনার বাঁচার উপায় নাই: বুলু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২২
খালেদার কাছে ক্ষমা চাওয়া ছাড়া হাসিনার বাঁচার উপায় নাই: বুলু

ব্রাহ্মণবাড়িয়া: আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কাছে ক্ষমা চাইতে হবে। এ ছাড়া নাকি বর্তমান সরকার প্রধানের বাঁচার উপায় নেই।

এ কথা বলেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকতউল্লাহ বুলু।

শনিবার (৫ নভেম্বর) দুপুরে শহরের পুনিয়াউটে আগামী ২৬ নভেম্বর কুমিল্লা বিভাগীয় সমাবেশ সফল করতে জেলা বিএনপি আয়োজিত প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সভায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ে কোনো দুর্নীতি করেননি বলে দাবি করেন বুলু। তিনি বলেন, খালেদা জিয়া আইনের মাধ্যমে নয় বরং শেখ হাসিনার আঙুলের ইশারায় জেলে আছেন। নিরপরাধ খালেদা জিয়াকে যেভাবে শাস্তি দেওয়া হয়েছে তার বিচার জনতার আদালতে হবে।

সরকারের শুভ বুদ্ধির উদয় চেয়ে কুমিল্লা বিভাগীয় গণ সমাবেশ বাস্তবায়ন কমিটির দলনেতা বলেন, শেখ হাসিনার বাঁচার একমাত্র রাস্তা হচ্ছে খালেদা জিয়ার কাছে ক্ষমা চাওয়া; তার সঙ্গে আপোষ করা। এছাড়া তার বাঁচার কোনো উপায় নেই।

ব্রাহ্মণবাড়িয়া বিএনপির এ শীর্ষ নেতা আরও বলেন, দেশব্যাপী সরকারের দুর্নীতি আর দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে জনগণের নাভিশ্বাস উঠে গেছে। তারা এ অবস্থা থেকে মুক্তি চায়। তাই বিএনপির গণ সমাবেশে কেবল বিএনপির কর্মীই নয়, বরং লক্ষ্য জনতার ঢল নামছে। কুমিল্লা সমাবেশ সফল করতে ব্রাহ্মণবাড়িয়া থেকে লক্ষাধিক লোকের সমাগম হবে বলে আশা প্রকাশ করেন বিএনপির ভাইস চেয়ারম্যান।

কেন্দ্রীয় বিএনপির অর্থনীতি বিষয়ক সম্পাদক খালেদ হোসেন মাহবুব শ্যামলের বাসভবন চত্বরে সভার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন জেলা বিএনপির আহ্বায়ক জিল্লুর রহমান জিল্লু। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোসতাক মিয়া। বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক সাঈদুল হক সাইদ।

সভায় আরও উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য হাফিজুর রহমান মোল্লা কচি, জহিরুল হক খোকন, সিরাজুল ইসলাম সিরাজসহ জেলা বিএনপি ও অঙ্গসংগঠন ও বিভিন্ন উপজেলার নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৪৪৩ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।