ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

রাজনীতি

রংপুরে নৌকার শোডাউন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২২
রংপুরে নৌকার শোডাউন

রংপুর: বিভাগীয় শহর রংপুরে শতাধিক ট্রাকে নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগ নেতাকর্মীরা শোডাউন করেছেন। মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মণ্ডল নেতাকর্মীদের নিয়ে এই শোডাউন করেন।

রোববার (৩০ অক্টোবর) দুপুর ১২টার দিকে রংপুর জিলা স্কুল মাঠ থেকে শুরু হওয়া ট্রাকমিছিলটি রংপুর সিটি করপোরেশনের বিভিন্ন ওয়ার্ডের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে সন্ধ্যা পর্যন্ত।

আসন্ন রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচনে আওয়ামী লীগের সম্ভাব্য মেয়র প্রার্থী হিসাবে প্রচার চালাচ্ছেন তুষার কান্তি মন্ডল।

ট্রাকমিছিল শুরুর আগে তিনি বলেন, ১০ কোটি টাকা খরচ করেও তারা কালেক্টরেট ঈদগাহ মাঠ নেতাকর্মী দিয়ে পূর্ণ করতে পারেনি। শনিবার বিএনপির সমাবেশ ফ্লপ করেছে। প্রধান অতিথি মির্জা ফখরুল ফকরুল ইসলাম আলমগীর বক্তৃতা শুরুর আগেই বেশির ভাগ নেতাকর্মী সভাস্থল ত্যাগ করেছেন।

তিনি আরও বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা রংপুরের পুত্রবধূ।   পৌরসভাকে সিটি করপোরেশন, রংপুরকে বিভাগ, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় নির্মাণসহ অনেক উন্নয়ন করেছেন। রংপুরের যে উন্নয়ন করেছেন তা বিগত দুশ বছরেও কেউ করতে পারেনি। সে কারণে রংপুরে বিএনপি আর জাতীয় পার্টির (জাপা) প্রতি মানুষের বিন্দুমাত্র আস্থা নেই।

এসময় তিনি আসন্ন রসিক নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন পেলে বিপুল ভোটে জয়ী হয়ে রংপুরের ৫০ বছরের ইতিহাস বদলে দেবেন বলে আশা প্রকাশ করেন।

বাংলাদেশ সময়: ১৯৪৪ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।