ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

যোগাযোগ বিচ্ছিন্ন করেও জনস্রোত ঠেকাতে পারছে না সরকার: প্রিন্স

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২২
যোগাযোগ বিচ্ছিন্ন করেও জনস্রোত ঠেকাতে পারছে না সরকার: প্রিন্স

ময়মনসিংহ: যোগাযোগ বিচ্ছিন্ন করেও সরকার বিএনপির কর্মসূচিতে জনস্রোত ঠেকাতে পারছে না বলে মন্তব্য করেছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

তিনি বলেন, যোগাযোগ বিচ্ছিন্ন করে সন্ত্রাস, নৈরাজ্য চালিয়ে বিএনপির গণসমাবেশসহ কর্মসূচিগুলোয় জনস্রোত ঠেকাতে পারছে না আওয়ামী লীগ সরকার।

বরং গণসমাবেশে বাঁধা দিতে গিয়ে সরকার জনগণের বিরুদ্ধে কার্যত যুদ্ধ ঘোষণা করেছে। এতে সরকারের নৈতিক পরাজয় ঘটেছে।

রোববার (২৩ অক্টোবর) সন্ধ্যায় ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন প্রিন্স। ঈশ্বরগঞ্জ ইউনিয়ন পরিষদ মাঠে অনুষ্ঠিত এ কর্মী সমাবেশে সভাপতিত্ব করেন উত্তর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক এনায়েত উল্লাহ কালাম।

এ সময় সংগঠনের যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক ওয়ারেস আলী মামুন ও শরীফুল আলম।

ওয়ারেস আলী মামুন বলেন, গণতন্ত্র হত্যা করে আওয়ামী লীগ জনগণের অধিকার কেড়ে নিয়েছে। অধিকার হারা জনগণকে দ্রুত অধিকার ফিরিয়ে দিতে বিএনপি আন্দোলন করছে। সরকারের পতন ঘটিয়ে জনগণের সরকার কায়েম করবে বিএনপি।

শরীফুল আলম বলেন, আওয়ামী লীগ সরকার দেশ পরিচালনা ও জন সমস্যা নিরসনে চরমভাবে ব্যর্থ। দেশে আজ নীরব দুর্ভিক্ষ চলছে। মানুষের হাতে টাকা নাই। নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের কষাঘাতে জনজীবন বিপর্যস্ত।

এ ছাড়া বক্তৃতা করেন সাবেক সংসদ সদস্য শাহ নুরুল কবির শাহীন, কামরুজ্জামান লিটন, লুৎফুল্লাহ হেল মাজেদ বাবু, হারুন অর রশিদ, আমিরুল ইসলাম ভূইয়া মনি, জুলফিকার হায়দার টিপু, অ্যাডভোকেট ড. শাহজাহান কবীর সাজু, রুহুল আমিন খান, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ফরিদ উদ্দিন, মহিলা দলের সভানেত্রী তানজিন চৌধুরী লিলি, যুবদলের সভাপতি শামসুল হক, ছাত্রদলের সভাপতি নাহিদ সাদমান ডুনন।

জেলা বিএনপি নেতা আহমেদ তাইয়্যেবুর রহমান হিরন, বিএনপির বৈদেশিক কমিটির সদস্য ইয়াসির খান চৌধুরী, জেলা বিএনপির সদস্য অ্যাডভোকেট নুরুল হক, হাফেজ আজিজুল হক, আবুল খায়ের বাবুল, অধ্যাপক আজহারুল ইসলাম কাজল, ফরহাদ রাব্বানী সুমন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক বিপ্লব, ছাত্রদলের সাধারণ সম্পাদক রায়হান শরীফ হলুদ। উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড থেকে হাজার হাজার নেতাকর্মী ও সমর্থক।

বাংলাদেশ সময়: ২০৪১ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।