ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

রওশনের সম্মেলন কমিটিতে সোহেল রানা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৮ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২২
রওশনের সম্মেলন কমিটিতে সোহেল রানা সোহেল রানা -ফাইল ছবি

ঢাকা: জাতীয় পার্টির (জাপা) প্রধান পৃষ্ঠপোষক ও সংসদের বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ ঘোষিত আসন্ন ২৬ নভেম্বরের জাতীয় সম্মেলন সফল করতে গঠিত প্রস্তুতি কমিটিতে চলচ্চিত্র ব্যক্তিত্ব ও সাবেক প্রেসিডিয়াম সদস্য মাসুদ পারভেজ সোহেল রানাকে যুগ্ম আহ্বায়ক হিসেবে অন্তর্ভুক্ত করা হয়েছে।

শনিবার (১৫ অক্টোবর) সকালে সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব গোলাম মসীহর সুপারিশক্রমে তাকে অন্তর্ভুক্তিপত্রে স্বাক্ষর করেন কাউন্সিল প্রস্তুতি কমিটির আহ্বায়ক রওশন এরশাদ।

একই নির্দেশনায় আরও ৪ জনকে সম্মেলন প্রস্তুত কমিটিতে সদস্য হিসেবে দায়িত্ব দেওয়ার জন্য সুপারিশপত্রে স্বাক্ষর করেছেন তিনি।   তারা হলেন- সাবেক এমপি ওয়াহিদুজ্জামান সরকার বাদশা (গাইবান্ধা) সাংগঠনিক সম্পাদক মনোয়ার আলম (কক্সবাজার), সাবেক এমপি প্রার্থী ও জেলা জাপার সাংগঠনিক সম্পাদক মুহিবুল কাদের চৌধুরী পিন্টু (মৌলভীবাজার) ও জাতীয় যুব সংহতির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. মঞ্জুরুল হক সাচ্চা (গাইবান্ধা)।

এছাড়া পৃথক এক নির্দেশনায় গোলাম মসীহ্'র সুপারিশে সম্মেলন প্রস্তুত কমিটির কেন্দ্রীয় সদস্য ও পার্টির সাবেক ভাইস চেয়ারম্যান নূরুল ইসলাম নূরুকে পদন্নোতি দিয়ে যুগ্ম আহ্বায়ক করেছেন রওশন এরশাদ।

এসব আদেশ এরই মধ্যে কার্যকর করা হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২২
এসএমএকে/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।