ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

অনেকে ইমানদারির সঙ্গে বেইমানি করেছে: শামীম ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২২
অনেকে ইমানদারির সঙ্গে বেইমানি করেছে: শামীম ওসমান এমপি এ কে এম শামীম ওসমানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন আইনজীবী সমিতির নবনির্বাচিতরা। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য (এমপি) এ কে এম শামীম ওসমান বলেছেন, যারা ইমানদারির সঙ্গে বেইমানি করেছে তাদের থেকে সাবধান থাকতে হবে। বিএনপি আমাদের প্রতিদ্বন্দ্বী তারা প্যানেল দেবে এটাই স্বাভাবিক।

কিন্তু নিজেদের ভেতরে যারা বিভেদ সৃষ্টি করতে চাইছে তারা চেষ্টা করবে বিভেদ তৈরি করার। এটা যেন কোন অবস্থাতেই না হয়। আপনারা এই জায়গাটায় খেয়াল রাখবেন।

সোমবার (৭ ফেব্রুয়ারি) বিকেলে সদর উপজেলায় আইনজীবী সমিতির নবনির্বাচিতরা তাকে ফুলেল শুভেচ্ছা জানাতে গেলে তিনি এ কথা বলেন।

এমপি শামীম ওসমান বলেন, যারা আগের প্যানেলে ছিল মুহসিন, মাহবুবসহ তারা ভালো কাজ করেছেন বলেই আমরা রেজাল্ট পেয়েছি। আমাদের খোকন সাহা, মাসুদ ভাই, শামসুল ইসলাম ভূইয়াসহ যারা এই টিমটা সাজিয়েছেন তারা অক্লান্ত পরিশ্রম করেছেন। যারা নবনির্বাচিত তাদের প্রতি অনুরোধ কোন সিদ্ধান্ত যেন এমন না হয় যে এটা আমাদের কমিটি আমরাই সিদ্ধান্ত নেব। যারা নির্বাচন পরিচালনা করেছেন এবং ভবিষ্যতে পরিচালনা করবেন এসব নেতাদের সঙ্গে আলোচনা করেই সব প্রোগ্রাম নেওয়া দরকার।

তিনি বলেন, এই প্রথমবারের নির্বাচনে আওয়ামী লীগের প্যানেল অর্থাৎ জাতির পিতার কন্যা শেখ হাসিনার প্যানেলকে হারানোর জন্য একটা পাল্টা প্যানেল দেওয়ার চেষ্টা হয়েছে। ওই শক্তিটা এখন চেষ্টা করবে যে শক্তিটা বিপুল ভোটে জয়লাভ করেছে এবং অতীতে আমাদের অনেক কষ্ট হয়েছে জিততে। এবার আমরা আশার তুলনায় অনেক ভালো ফলাফল করেছি।

এ সময় উপস্থিত ছিলেন নবনির্বাচিত আইনজীবী সমিতির সভাপতি হাসান ফেরদৌস জুয়েল, সাধারণ সম্পাদক রবিউল আমীন রবিসহ নবনির্বাচিতরা।

বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২২
এমআরপি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।