ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

খালেদা জিয়ার সিটি স্ক্যান রিপোর্ট ভালো

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৭ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২১
খালেদা জিয়ার সিটি স্ক্যান রিপোর্ট ভালো খালেদা জিয়ার সিটি স্ক্যান রিপোর্ট ভালো এসেছে বলে জানিয়েছেন তার চিকিৎসক প্রফেসর ডা. এজেড এম জাহিদ হোসেন।

ঢাকা: করোনা ভাইরাসে আক্রান্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সিটি স্ক্যান রিপোর্ট ভালো এসেছে বলে জানিয়েছেন তার চিকিৎসক প্রফেসর ডা. এজেড এম জাহিদ হোসেন।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) রাত সাড়ে দশটার দিকে এভারকেয়ার হাসপাতালের সামনে সাংবাদিকদের সাথে তিনি একথা বলেন।

তিনি বলেন, ম্যাডামের হাই রেজ্যুলেশনের সিটি স্ক্যান করা হয়েছে। প্রভিশনাল রিপোর্টও পেয়েছি। এটা অত্যন্ত মিনিমাম। এখন আমরা চিকিৎসকরা আলোচনা করে পরবর্তী সিদ্ধান্ত নেব। ভারপ্রাপ্ত চেয়ারম্যানের স্ত্রী ডা. জোবাইদা রহমানসহ অন্য যেসব চিকিৎসক আছেন সবাই মিলে আলোচনা করে যদি ওষুধ যোগ করা লাগে তা করা হবে।

তিনি বলেন, করোনা যেকোনো সময় যেকোনো পরিস্থিতি হতে পারে। সেজন্য এক সপ্তাহ সার্বক্ষণিক পর্যবেক্ষণে রাখতে হবে।

খালেদা জিয়া শঙ্কামুক্ত কি না জানতে চাইলে ডা. জাহিদ বলেন, মাত্র এক সপ্তাহ হলো, করোনার ক্ষেত্রে ১২/১৩ দিনের আগে কিছু বলা যায় না। তবে সিটি স্ক্যানের প্রভিশনাল রিপোর্ট খুবই ভালো। এটা মাইল্ড পর্যায়ে আছে। শুক্রবার পূর্ণাঙ্গ রিপোর্ট পাওয়ায় পরে বিস্তারিত জানানো হবে। এসময় তার সাথে ডা. মামুন ছিলেন।

হাসপাতালে খালেদা জিয়াকে দেখতে গিয়েছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু। বাইরে এসে তিনি বলেন, ম্যাডামের রিপোর্ট ভালো, সেজন্য বাসায় ফিরে গেছেন। আপনার সাথে কী কথা হলো জানতে চাইলে বুলু বলেন, আমাকে তিনি ধমকের সুরে বলেছেন এই পরিস্থিতিতে কেন এসেছো। আমি বললাম ম্যাডাম আপনাকে দেখতে এসেছি।  তখন তিনি বললেন,  কেমন আছো তোমরা।  আমি বলেছি ভালো।

এর আগে সিটি স্ক্যান করার পর রাত সাড়ে দশটার দিকে বাসায় ফিরে যান খালেদা জিয়া।

বাংলাদেশ সময়: ২৩৫৫ ঘন্টা, এপ্রিল ১৫, ২০২১
এমএইচ/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।