ঢাকা, বৃহস্পতিবার, ১৯ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

রাজনীতি

বিএনপির ভাইস চেয়ারম্যান রুহুল আলম চৌধুরীর দাফন সম্পন্ন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৮ ঘণ্টা, মার্চ ২০, ২০২১
বিএনপির ভাইস চেয়ারম্যান রুহুল আলম চৌধুরীর দাফন সম্পন্ন

ঢাকা: বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা মেজর জেনারেল (অব.) রুহুল আলম চৌধুরীর দাফন সম্পন্ন হয়েছে। শনিবার (২০ মার্চ) বিকেলে রাজধানীর বনানী সামরিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

এর আগে আসর নামাজের পর সামরিক কবরস্থান সংলগ্ন মসজিদের মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজার পরে বিএনপির ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমর বীর উত্তমের নেতৃত্বে একটি প্রতিনিধিদল বিএনপির পক্ষ থেকে মরহুমের কফিনে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন- বিএনপির ভাইস চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরী, বিএনপি নেতা কর্নেল (অব.) জয়নাল আবেদিন, অ্যাডভোকেট সামছুর রহমান শিমুল বিশ্বাস, মেজর (অব.) হানিফ, মেজর (অব.) ব্যারিস্টার সারোয়ার হোসেন, শায়রুল কবির খান, হাসান বিন শফিক সোহাগ, মরহুমের একমাত্র মেয়ের জামাতা এ কে এম মহিউদ্দিন প্রমুখ।

মেজর জেনারেল (অব.) রুহুল আলম চৌধুরী গত ১০ মার্চ জ্বর ও সর্দি নিয়ে সিএমইচে ভর্তি হন। পরে তার করোনা রিপোর্ট পজিটিভ আসে। গত ১৩ মার্চ শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেওয়া হয়। শনিবার বেলা ১১টা ১৫ মিনিটে তিনি মারা যান।

তার মৃত্যুতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, নজরুল ইসলাম খানসহ দলীয় নেতারা শোক জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৯০৯ ঘণ্টা, মার্চ ২০, ২০২১
এমএইচ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa