ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিদ্রোহী প্রার্থীর পক্ষে প্রচারণা, ছাত্রলীগ থেকে তিনজন বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২১
বিদ্রোহী প্রার্থীর পক্ষে প্রচারণা, ছাত্রলীগ থেকে তিনজন বহিষ্কার

হবিগঞ্জ: হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর পক্ষে প্রচারণায় অংশ নেয়ায় ছাত্রলীগের তিন নেতাকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) রাতে এদেরকে বহিষ্কার করা হয়।

হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান ও সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে বৃন্দাবন সরকারি কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক চৌধুরী শুভ বাতেন, হবিগঞ্জ পৌর ছাত্রলীগের যুগ্ম আহবায়ক জুবেদ আহমেদ সবুজ ও যুগ্ম আহবায়ক মো. সাগরকে সাংগঠনিক পদবী থেকে বহিষ্কার করা হল।

রাত বারোটায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহী বাংলানিউজকে বলেন, হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে জেলা যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিমকে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন দেয়া হয়েছে। দলীয় প্রার্থীর পক্ষে কাজ না করে ওই তিনজন বিদ্রোহী মেয়র প্রার্থী মো. মিজানুর রহমানের পক্ষে প্রচারণায় অংশ নিয়েছেন। যা সংগঠনের গঠনতন্ত্র বহির্ভুত। এজন্যই তাদেরকে বহিষ্কার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০২৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।