ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

‘জিয়াউর রহমান মুখোশধারী মুক্তিযোদ্ধা ছিলেন’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২১
‘জিয়াউর রহমান মুখোশধারী মুক্তিযোদ্ধা ছিলেন’

টাঙ্গাইল: জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেন, জিয়াউর রহমান মুক্তিযুদ্ধ করেছে পাকিস্তানের গোয়েন্দা হিসেবে। তিনি যুদ্ধকালীন সময়ে পাকিস্তানের সঙ্গে বাংলাদেশ স্বায়ত্তশাসনের বিনিময়ে সমঝোতায় ফেরার প্রস্তাব দেন।

কিন্তু মুজিবনগর সরকার তার এই প্রস্তাব প্রত্যাখান করেন। এ থেকে প্রমাণিত হয় জিয়াউর রহমান প্রকৃত মুখোশধারী মুক্তিযোদ্ধা ছিলেন।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় টাঙ্গাইল জেলা প্রশাসন আয়োজিত জেলা প্রশাসকের সভা কক্ষে ‘মুজিব বর্ষ ও মুজিব নগর’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।  

তিনি আরো বলেন, দেশ যখনই এগিয়ে যায় তখনই ষড়যন্ত্র শুরু হয়। সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে ষড়যন্ত্রকারীরা সর্বদা সরকারের বিরুদ্ধে মিথ্যাচার করে যাচ্ছে। এই মিথ্যাচারের সর্বশেষ সংযোজন আল জাজিরার মিথ্যা প্রতিবেদন।

জেলা প্রশাসক ড. আতাউল গণির সভাপতিত্বে বক্তব্য দেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক, টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন, টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, টাঙ্গাইল-৬ (দেলদুয়ার-নাগরপুর) আসনের সংসদ সদস্য খন্দকার আহসানুল ইসলাম টিটু, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি প্রমুখ।

এসময় প্রশাসনের বিভিন্ন বিভাগের কর্মকর্তা, জনপ্রতিনিধি, পেশাজীবী ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।