ঢাকা, মঙ্গলবার, ১৭ ফাল্গুন ১৪২৭, ০২ মার্চ ২০২১, ১৭ রজব ১৪৪২

রাজনীতি

টিকার পাশাপাশি বিনামূল্যে করোনা চিকিৎসা দিতে হবে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৬ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২১
টিকার পাশাপাশি বিনামূল্যে করোনা চিকিৎসা দিতে হবে

ঢাকা: জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেছেন, দেশের প্রতিটি মানুষের জন্য বিনামূল্যে করোনা প্রতিরোধে ভ্যাকসিন নিশ্চিত করতে হবে। ভ্যাকসিনের পাশাপাশি প্রতিটি হাসপাতালে বিনামূল্যে করোনা চিকিৎসা নিশ্চিত করতে সরকারের প্রতি আহবান জানান তিনি।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বানানী কার্যালয় মিলনায়তনে জাতীয় যুব সংহতির নবনিযুক্ত আহ্বায়ক কমিটির সদস্যরা পার্টি মহাসচিবকে শুভেচ্ছা জানাতে এলে তিনি এ কথা বলেন।

জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, রাজধানীর কিছু হাসপাতাল ছাড়া সারাদেশে করোনার চিকিৎসা নেই বললেই চলে। রাজধানীর কিছু বেসরকারি হাসপাতালে করোনার উন্নত চিকিৎসা আছে। কিন্তু তা খুবই ব্যয়বহুল। সাধারণ মানুষের পক্ষে বেসরকারি হাসপাতালে করোনার চিকিৎসা নেওয়া সম্ভব নয়। আবার উপজেলা, জেলা ও বিভাগীয় শহরে টাকা থাকলেও করোনার চিকিৎসা নেই।

জাতীয় যুব সংহতির আহ্বায়ক হুসেইন মকবুল আসিফ শাহরিয়ারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য ও চেয়ারম্যানের বিশেষ সহকারী মীর আব্দুস সবুর আসুদ, যুব সংহতির নবনিযুক্ত সদস্য সচিব আহাদ ইউ চৌধুরী শাহীন, যুগ্ম আহ্বায়ক মো. হেলাল উদ্দিন, মো. মিজানুর রহমান, ফজলুল হক ফজলু ও শেখ সারোয়ার হোসেন।

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২১
এসএমএকে/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa