ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ফরিদপুর জেলা ছাত্রলীগের সভাপতি রিয়ান, সা. সম্পাদক ফাহিম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২১
ফরিদপুর জেলা ছাত্রলীগের সভাপতি রিয়ান, সা. সম্পাদক ফাহিম

ফরিদপুর: তামজিদুল রশিদ চৌধুরী রিয়ানকে সভাপতি ও মো. ফাহিম আহমেদকে সাধারণ সম্পাদক করে ফরিদপুর জেলা ছাত্রলীগের আংশিক নতুন কমিটি ঘোষণা করেছে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, আগামী এক বছরের জন্য এ কমিটি ঘোষণা করা হয়েছে। এছাড়া কমিটির নয়জন সহ-সভাপতি হলেন-সাদিকুর রহমান, মিথুন কর্মকার, মাসুম মিয়া, ইমামুল মিয়া আজম, রাজু আহমেদ, বিকাশ দত্ত, কাজী কাওসার হোসেন টিটো, অমিত সরকার ও জাহিদ হাসান বাপ্পা।  

সাতজন যুগ্ম-সাধারণ সম্পাদক হলেন-ফাহিম বিন হাদ নীড়, কাজী তামজিদ হাসান, আতিক আহমেদ সেতু, সিয়াম সামিউল, জান্নাত তানহা প্রেমা, ইভান রহমান ও মো. মহসীন মিয়া সুমন।

এ কমিটির সাতজন সাংগাঠনিক সম্পাদক হলেন আফিক বিন ইসলাম (অর্ক), রাজিব শেখ, রিজন মোল্লা, আশিকুজ্জামান আশিক, অমিত বিশ্বাস অর্ক, মোস্তাকিম বাশার ও মো. হানিফ শেখ।

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২১
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।