ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বানারীপাড়া ছাত্রদলের কমিটি থেকে ৭ জনের পদত্যাগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৯ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২১
বানারীপাড়া ছাত্রদলের কমিটি থেকে ৭ জনের পদত্যাগ

বরিশাল: স্বজনপ্রীতি ও অর্থের বিনিময়ে কমিটি করার প্রতিবাদে বরিশালের বানারীপাড়া উপজেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটির ২১ জনের মধ্যে ৭ জন পদত্যাগ করেছেন।

শুক্রবার (১৫ জানুয়ারি) সন্ধ্যায় বানারীপাড়া প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলন করে এ পদত্যাগের ঘোষণা দেন যুগ্ম-আহ্বায়ক মো. শাহাদাত হোসেন তালুকদার।

 

লিখিত বক্তব্যে তিনি অভিযোগ করেন, স্বজনপ্রীতি ও অর্থের বিনিময়ে বানারীপাড়া উপজেলা ছাত্রদলের কমিটি গঠন করা হয়েছে। বর্তমান সরকারের হাতে যারা নির্যাতিত তাদের কমিটি থেকে বাদ দেওয়া হয়েছে। অপরদিকে, যারা আওয়ামী লীগের সঙ্গে লিয়াজো করে রাজনীতি করছে তাদের পদোন্নতি দিয়ে পদ দেওয়া হয়েছে। এ ছাড়া ঘোষিত কমিটিতে বিবাহিত, মাদক মামলার আসামিদেরও স্থান দেওয়া হয়েছে।

পদত্যাগকারী নেতারা হলেন- যুগ্ম-আহ্বায়ক শাহাদাত হোসেন তালুকদার, শাহাদাত হোসেন সনেট, সাগর মাঝি, রবিউল ইসলাম, রিহাদ হোসেন লালন, সদস্য মেহেদি হাসান সজিব ও আমিনুল ইসলাম।

বৃহস্পিতবার (৭ জানুয়ারি) বানারীপাড়া উপজেলা ছাত্রদলের ২১ সদস্যের কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় কমিটি। ঘোষণার এক সপ্তাহের ব্যবধানে ২১ জনের মধ্যে ৭ জন পদত্যাগ করলেন।

এর আগে শুক্রবার (৮ জানুয়ারি) আগৈলঝাড়া ছাত্রদলের ১৩ জন এবং বাকেরগঞ্জ ছাত্রদলের ১৯ নেতাকর্মী একইভাবে সংবাদ সম্মেলন করে পদত্যাগ করেন।

বাংলাদেশ সময়: ০৬৪০ ঘণ্টা, জানুয়া‌রি ১৬, ২০২০
এমএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।