ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

কচুয়ায় প্রধানমন্ত্রীর পক্ষে সাড়ে সাত হাজার কম্বল বিতরণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩০ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২১
কচুয়ায় প্রধানমন্ত্রীর পক্ষে সাড়ে সাত হাজার কম্বল বিতরণ

ঢাকা: চাঁদপুরের কচুয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শীর্তাত মানুষের মধ্যে সাড়ে সাত হাজার কম্বল বিতরণ করা হয়েছে। প্রধানমন্ত্রীর পক্ষ থেকে নিম্ন আয়ের মানুষের হাতে এসব কম্বল তুলে দেন আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সাচার উচ্চ বিদ্যালয়, পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ, পৌরসভার ফায়ার সার্ভিস স্টেশন মাঠ, মনোহরপুর উচ্চ বিদ্যালয় ও রহিমানগর শেখ মুজিবুর রহমান ডিগ্রি কলেজ প্রাঙ্গণে শীর্তাতদের মধ্যে এসব কম্বল বিতরণ করা হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, চাঁদপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র জিল্লুর রহমান জুয়েল, কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটোয়ারী, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পৌর যুব লীগ সভাপতি মাহবুব আলম, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সালাউদ্দিন সরকারসহ আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতারা।

শীতবস্ত্র বিতরণ শেষে আসন্ন কচুয়া পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী নাজমুল আলম স্বপনকে সঙ্গে নিয়ে মিছিল করেন ড. সেলিম মাহমুদ। কচুয়া বাজার থেকে শুরু হয়ে পৌরসভা চত্বরে মিছিল শেষ হয়।

প্রধানমন্ত্রীর জন্য সবার কাছে দোয়া চেয়ে ড. সেলিম মাহমুদ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এ দেশের মানুষের জন্য নিজের জীবন উৎসর্গ করে গেছেন। আর বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা মানুষকে সুখী করতে দিনরাত কাজ করছেন।

বাংলাদেশ সময়: ০১২২ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২০
এমইউএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।