ঢাকা, মঙ্গলবার, ১২ মাঘ ১৪২৭, ২৬ জানুয়ারি ২০২১, ১২ জমাদিউস সানি ১৪৪২

রাজনীতি

কলারোয়া পৌর নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী মজনু আ.লীগ থেকে বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩১ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২১
কলারোয়া পৌর নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী মজনু আ.লীগ থেকে বহিষ্কার

সাতক্ষীরা: দলীয় সিদ্ধান্ত অমান্য করে নৌকা প্রতীকের বিরুদ্ধে মেয়র পদে কলারোয়া পৌরসভা নির্বাচনে অংশ নেওয়ায় সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক সাজেদুর রহমান খান চৌধুরী মজনুকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

বুধবার (১৩ জানুয়ারি) জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ হারুন-উর-রশিদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়েছে, কলারোয়া পৌরসভা নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অম্যান্য করে নিজের প্রার্থিতা বহাল রাখায় সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুনসুর আহমেদ এবং সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম বাংলাদেশ আওয়ামী লীগের গঠনতন্ত্রের ধারা-৪৭ এর (৬)(৭)(৯)(১০)(১১) উপ ধারা মোতাবেক তাকে বহিষ্কারের জন্য কেন্দ্রীয় আওয়ামী লীগের কাছে সুপারিশ করেছেন।

গত ১০ জানুয়ারি মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনেও মজনু মনোনয়নপত্র প্রত্যাহার না করায় জেলা আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকের সুপারিশ মোতাবেক তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০২৯ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২১
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa