ঢাকা, রবিবার, ৪ মাঘ ১৪২৭, ১৭ জানুয়ারি ২০২১, ০২ জমাদিউস সানি ১৪৪২

রাজনীতি

সরকার গণতন্ত্র ও সুশাসনকে নির্বাসনে পাঠিয়েছে: এবি পার্টি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২০
সরকার গণতন্ত্র ও সুশাসনকে নির্বাসনে পাঠিয়েছে: এবি পার্টি

ঢাকা: এ সরকার গণতন্ত্র ও সুশাসনকে নির্বাসনে পাঠিয়েছে বলে মন্তব্য করেছেন আমার বাংলাদেশ পার্টির (এবি পার্টি) আহ্বায়ক এ এফ এম সোলায়মান চৌধুরী।

শুক্রবার (২৭ নভেম্বর) বিকেলে রাজধানীর বিজয়নগরে এবি পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে দলে যোগদান অনুষ্ঠানে এ মন্তব্য করেন সোলায়মান চৌধুরী।

এবি পার্টির আহ্বায়ক বলেন, যারা ক্ষমতায় তারা বার বার আমাদের অধিকার ভুলুণ্ঠিত করেছে। তাদের কাছে আবেদন, নিবেদন করে অধিকার ফিরে পাওয়া যাবে না। আন্দোলন সংগ্রামের মাধ্যমে অধিকার আদায় করতে হবে। জনগণ হল রাষ্ট্রের মালিক। রাষ্ট্রের মালিকদের কাছে ক্ষমতা ফিরিয়ে দিতে হবে।

অনুষ্ঠানে প্রধান বক্তা মজিবুর রহমান মন্জু বলেন, এ সরকার সব বিরোধী শক্তিকে দমন করেছে। কিন্তু ইতিহাসে যখনই দুর্যোগ এসেছে, স্রোতের বিপরীতে দাঁড়িয়ে একদল সাহসী মানুষ রুখে দাঁড়িয়েছে। বিএনপির কাছে মানুষের আশা ও প্রত্যাশা ছিল তারা দেশকে ফ্যাসিবাদ মুক্ত করতে নেতৃত্ব দেবে। কিন্তু বিএনপি নেতৃত্ব জাতিকে হতাশ করেছে। তরুণরা আজ দুর্নীতির চক্রে ঘেরা পরিবারতান্ত্রিক রাজনীতি থেকে মুক্তি চায়। তারা দেশ মেরামতের নতুন রাজনীতির প্রত্যাশায় বুক বেঁধেছে। নতুন প্রজন্মের জন্য এবি পার্টি সেবা ও সমস্যা সমাধানের নতুন রাজনীতির সূচনা করবে।

এবি পার্টির ঢাকা মহানগর দক্ষিণের সমন্বয়ক এ এফ এম উবাইদুল্লাহ মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন এবি পার্টির যুগ্ম আহ্বায়ক মেজর (অব.) আবদুল ওহাব মিনার ও তাজুল ইসলাম, যুগ্ম সদস্যসচিব আসাদুজ্জামান ফুয়াদ, জোবায়ের আহমেদ ভূঁইয়া, বি এম নাজমুল হক প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২০
এমএইচ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa