ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মোহাম্মদপুরে আগুনে ক্ষতিগ্রস্তদের সহায়তা দিল বিএনপি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২০
মোহাম্মদপুরে আগুনে ক্ষতিগ্রস্তদের সহায়তা দিল বিএনপি

ঢাকা: মোহাম্মদপুর থানার ২৯ নং ওয়ার্ড জহুরী মহল্লায় আগুনে পুড়ে যাওয়া প্রায় ১৫০টি পরিবারের হাতে আর্থিক সাহায্য তুলে দিয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য আবদুস সালাম।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) বিকেলে ওই এলাকায় গিয়ে তিনি এই সাহায্য দেন।

এ সময় ক্ষতিগ্রস্তদের উদ্দেশে আবদুস সালাম বলেন, সরকারের দায়িত্ব ছিল আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানো, সরকার সেখানে ব্যর্থ, সরকার আজ দুর্নীতি, চাঁদাবাজিতে ব্যস্ত। বিএনপি জনগণের জন্য রাজনীতি করে বিধায় দেশনেত্রী খালেদা জিয়ার নির্দেশনায় আমি আপনাদের সামান্য আর্থিক সহযোগিতা করছি এবং ভবিষ্যতে যেকোনো দুর্যোগ, দুঃসময়ে আমি আপনাদের পাশে থাকব।

এ সময় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপির দপ্তর সম্পাদক এবিএমএ রাজ্জাক, মোহাম্মদপুর থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি হাজী মোহাম্মদ ইউসুফ, সাধারণ সম্পাদক এনায়েতুল হাফিজ, আদাবর থানা বিএনপির সাধারণ সম্পাদক নাসিরউদ্দিন নাসির, সাংগঠনিক সম্পাদক মো. ইসহাক, আহম্মদ আলী, জামাল হোসেন টুয়েল, আবুল কালাম আজাদ, মো. হানিফ, হাজী জয়নাল, মো. শাহজাহান, ছাত্রনেতা এবিএম সিদ্দিক, জাফর ইকবাল, আরিফুর রহমান আরিফ, মহিলা নেত্রী জুমা আয়শা সহ মোহাম্মদপুর  ও আদাবর থানার নেতৃবৃন্দ।

বিএনপির পক্ষ থেকে জানানো হয়, শুক্রবার বেলা ১১টায় ঢাকা মহানগর উত্তর পল্লবী থানাধীন কালশী বাউনিয়াবাঁধে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন এবং আগুনে ব্যাপক ক্ষতিগ্রস্ত অসহায় মানুষদের মাঝে ত্রাণ বিতরণ ও তাদের সমবেদনা জানাবেন বিএনপির ভাইস চেয়ারম্যান প্রফেসর ডা. এ জেড এম জাহিদ হোসেন এবং বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২০
এমএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।